সম্পর্ক বেড়ে উঠে যত্নে ও ভালোবাসায়।

Total Views : 498
Zoom In Zoom Out Read Later Print

এসপি রেজাউল মাসুদ

সম্পর্ক বেড়ে উঠে যত্নে আর ভালবাসার ছোয়ায়


শুক্রবার বিকেল ৫ টায় ২৪তম বিসিএস ফোরামের বহুল আকাঙ্খিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হলো। সকল  ক্যাডারের সদস্যদের এ পবিত্র অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য নির্বাহী কমিটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছিল। বিভিন্ন ক্যাডারের মধ্যে অন্তঃ ও আন্তঃ প্রচারণার মাধ্যমে ইফতার মাহফিলে অংশগ্রহণের জন্য সদস্যদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার সৃষ্টি হয়েছিল যা দৃশ্যমান ছিল চব্বিশ বিসিএস এর পদচারনায় পুলিশ কনভেনশন হলের কানায় কানায় পরিপূর্ণতা।


বিগত ০১ বছরে অনুষ্ঠিত বিভিন্ন বর্ণাঢ্য অনুষ্ঠান যেমন ইফতার পার্টি, প্রতিষ্ঠা বার্ষিকী, অভিষেক, পিঠা উৎসব, ক্যাম্প ফায়ার ও বার-বি-কিউ নাইট সর্বোপরি অত্যন্ত বৃহৎ পরিসরে জাঁকজমকপূর্ণ পিকনিক আয়োজনের মাধ্যমে সদস্যদের কল্যাণ নিশ্চিত, সৌহার্দ্য, বন্ধুত্ব, ঐক্য, মিথস্ক্রিয়া বৃদ্ধিতে সবার সক্রিয় অংশগ্রহণ ও সহযোগিতা ছিল দেখার মতো।


জনাব প্রলয় কুমার জোয়ারদার, সম্মানিত সভাপতি ফোরামের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের মাধ্যমে প্রকৃত অর্থেই একটি কল্যাণমুখী সংগঠন হিসেবে ফোরামকে সংজ্ঞায়িতকরণে সকলকে যথাযথ পদক্ষেপ গ্রহণের আহবান জানান। সকল সংকীর্ণতাকে বিসর্জন দিয়ে কোন কিছুর প্রত্যাশা না করে বাংলাদেশ সিভিল সার্ভিসের সর্ববৃহৎ ব্যাচ ২৪ তম বিসিএস ব্যাচের ৫ হাজার অধিক সদস্যদের প্রকৃত প্রতিনিধিত্বমূলক হিসেবে এ ফোরামকে গড়ে তুলতে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে ইফতারে আমন্ত্রণ জানান।

রেজাউল মাসুদের পোস্ট হতে সংগৃহীত।      

See More

Latest Photos