বাঁশখালীতে তিব্বত কোম্পানির সেলসম্যান খুন।

Total Views : 446
Zoom In Zoom Out Read Later Print

জসিম উদ্দিন,বাঁশখালী

চট্টগ্রাম বাঁশখালী'র দুদর্ষ গন্ডামারা ইউনিয়নের এসএস পাওয়ার প্লান্ট রোডস্থ গন্ডামারা ব্রীজের পশ্চিম পার্শ্বে রাস্তার উপর আজ ১০ জানুয়ারী মঙ্গলবার ২০২৩ রাত ৯ ঘটিকার সময় দধু মিয়া নামক একজন সেলসম্যান ছুরিকাঘাতে নিহত হয়।


নাম প্রকাশে অনিচ্ছুক ঘটনার পর কয়েকজন প্রত্যক্ষদর্শী ধারণা করেন,ছুরিকাঘাতে খুনের ঘটনা ঘটতে পারে। তবে এই গন্ডামারা ব্রিজ এলাকায় সব সময় প্রতিদিন কোন না কোন ঘটনা ঘটছে। আমাদের জানামতে প্রতিদিনের ন্যায় সকালে পণ্য সরবরাহ করে আসতো দোকানে দোকানে এই সেলসম্যান,  রাতে গিয়ে সেগুলো টাকা কালেকশন করত। কালেকশন করেন তার চাম্বল ইউপিস্ত বাসায় ফেরার পথে হয়ত তার ব্যাগে প্রচুর টাকা আছে এগুলো ছিনতাই করার জন্য তাকে খুন করা হতে পারে।

 

বাঁশখালীর সচেতন মহল ফের আইন-শৃঙ্খলা পরিস্থিত নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা সহ জীবনের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছে। 


নিহত ব্যক্তি হলেন রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন রিরামপুর এলাকার হযরত আলীর পুত্র দুধু মিয়া (৩৮) তিনি বাঁশখালীতে তিব্বত কোম্পানির অধীনস্থ কহিনুর কেমিক্যাল ল্যাবরেটরিজ লিমিটেড এর সেলসম্যান হিসেবে নিযুক্ত আছেন। 


নিহত দুধু মিয়াকে রাস্তা থেকে যারা উদ্ধার করেছে তারা বলেন, তাকে বুকে ও পেটে কে বা কাহারা ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে চলে যায়। তারা থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ গুরুতর আহত ভিকটিমকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। ভিকটিম দুধু মিয়া বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ ঘটিকায় মৃত্যুবরন করে।


এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি তদন্ত সুমন বণিক মুঠোফোনে বলেন, রাত ৯ ঘটিকার সময় গন্ডামারা ব্রিজের পাশে ছুরিকাঘাতে একটা লোক নিহত হয়। এই ঘটনার সাথে কে বা কারা জড়িত আমরা অভিযান পরিচালনা করতেছি। নিহত ব্যক্তিকে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

See More

Latest Photos