অনলাইন প্লাটফর্ম কাজেরবাড়ির সৌজন্যে চা শ্রমিকদের হোপ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

Total Views : 110
Zoom In Zoom Out Read Later Print

বিডি ক্রাইম নিউজ ডেস্ক

কনকনে শীতের আবাস দেশের বিভিন্ন স্থানে বড় ও মাঝারি আকারের শৈত্যপ্রবাহ কাঁপছে দেশ , পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত চা শ্রমিকদের শীত নিবারনের চেষ্টায় শীতের উষ্ণতা বিলাতে ৬ জানুয়ারি, শুক্রবার, সেভ উইন্টার এফেক্টেড পিপল, সিজন-৬ আয়োজনে হোপ ফাউন্ডেশন এর শীতবস্ত্র বিতরণ।

সামাজিক কাজে কৃতিত্বপূর্ণ জাতীয় স্বীকৃতি শেখ হাসিনা ইয়্যূথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড-২০ প্রাপ্ত সংগঠন হোপ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ১ম ধাপে প্রতিবছরের ন্যায় ৭ম বারের মতো গত ৬ জানুয়ারি ২০২৩ তারিখে অনলাইন প্লাটফর্ম কাজেরবাড়ির সৌজন্যে, হোপ ফাউন্ডেশনের উষ্ণতার হাসি "হেরে যাক শীত, জিতুক মানবতা" এই শ্লোগানে Save winter affected people- Season 06, অনুষ্ঠিত হয় পার্বত্য চট্টগ্রামের রাঙ্গামাটি পার্বত্য জেলার কাপ্তাই উপজেলার চা বাগানে কর্মরত প্রায় ৫০০ চা শ্রমিকদের মাঝে ছড়িয়ে দেওয়া হয় উষ্ণতা।

হোপ ফাউন্ডেশন এর চেয়ারম্যান অনলাইন প্লাটফর্ম কাজেরবাড়ির পরিচালক ইমরান সাঈদ রবিন সংবাদ মাধ্যমকে জানান

শীতকাল মানেই অন্যরকম আমেজ। তবে এই আমেজ সবার জন্য সুখবর হয় না। বিশেষ করে সমাজের সুবিধাবঞ্চিত শিশু এবং চা শ্রমিক যারা কিনা মাত্র ১৭০ টাকা বেতনে কাজ করে। যেখানে একটি মানুষের দৈনিক খরচ এর থেকে অনেক বেশি। দারিদ্র সীমার নিচে বসবাসকারী এসব মানুষদের সহযোগীতা করে আসছে হোপ ফাউন্ডেশন বিগত ৭ বছর। শীতের গল্প বদলাতে শীতের এ মৌসুমে উষন্তার পরশ নিয়ে হোপ ফাউন্ডেশন এবার পার্বত্য চট্টগ্রামের পাহাড়ি চা শ্রমিকদের পাশে।

হোপ ফাউন্ডেশন এর শীত বস্ত্র বিতরণে ব্লু আর্মিদের মধ্যে উপস্তিত ছিলেন, উক্ত সংগঠনের এক্সিকিউটিভ বোর্ড মেম্বার-নাজমুল ইসলাম, সভাপতি-আশিক আমান ইতাজ, আসিবুর রহমান, ট্রাম্প আমান, রেখা দত্ত, সান্তানু বড়ুয়া, আল মাহমুদ, মেহেদি, হ্যাপি, ফারাজানা, মাহমুদ সহ সংগঠনের অন্যান্য নেতৃবিন্দ

See More

Latest Photos