সীতাকুণ্ডে ভ্রাম্যমান আদালতের অভিযানে মোটরসাইকেল আরোহীকে জরিমানা।

Total Views : 116
Zoom In Zoom Out Read Later Print

ইমাম হোসেন ইমন, সীতাকুণ্ড প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ডে ভ্রাম্যমান আদালতের অভিযানে সড়ক পরিবহন আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় ৫ টি মামলায় সাতজন মোটরসাইকেল আরোহীকে ৭ হাজার টাকা জরিমানা করেছে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাত হোসেন। 


রবিবার (৮জানুয়ারী) বিকালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌর সদরের উত্তর বাজারস্থ এই অভিযান চালানো হয়।  উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাত হোসেন এই অভিযান পরিচালনা করেন। এসময় ড্রাইভিং লাইসেন্স ও মোটরসাইকেল এর প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এবং হেলমেট না পরায় ৭জন মোটরসাইকেল আরোহীকে সড়ক পরিবহন আইনে পাঁচ টি মামলায় মোট ৭ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে মোটরসাইকেল চালানোর সময় হেলমেট না পরার বিষয়টি জানতে চাইলে প্রায় সবারই একই রকমের বক্তব্য। কেউ ভুল করে ফেলে এসেছেন, কেউ তাড়াহুড়ো করতে গিয়ে নিয়ে আসেনি, হেলমেট পরলে কারও মাথা গরম হয়ে যায়, কারও বা দম বন্ধ হয়ে আসে এই রকমের হাস্যকর কথা বলতে থাকে।


উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাত হোসেন বলেন, নিরাপদ সড়ক নিশ্চিতে সীতাকুণ্ডে এই ধরণের অভিযান চলমান থাকবে। উক্ত অভিযানে সর্বাত্মক সহযোগিতা করেন সীতাকুণ্ড মডেল থানার এসআই সুজন শর্মার নেতৃত্বে পুলিশের একটি টিম।

See More

Latest Photos