বাঁশখালী থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত।

Total Views : 80
Zoom In Zoom Out Read Later Print

বাঁশখালী প্রতিনিধি

সারাদেশের মতো চট্টগ্রাম বাঁশখালী থানায় পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে। ২৯ অক্টোবর ২০২২ শনিবার সকাল ১০ টায় বাঁশখালী থানার সামনে থেকে উপজেলা গেইট পর্যন্ত বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিনের সভাপতিত্বে বাঁশখালী থানার সেকেন্ড অফিসার এস আই রাজিব পোদ্দার এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন বৈলছড়ি ইউপি চেয়ারম্যান কপিল উদ্দীন চৌধুরী, খাতরিয়া ইউপি চেয়ারম্যান ইবনে আমিন, সাধনপুর ইউপি চেয়ারম্যান

 একেএম সালাহ উদ্দিন কামাল, বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল বিশ্বাস, বাঁশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, সাংবাদিক জোবাইর চৌধুরী, বাঁশখালী পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফুর,সহ পুরো বাঁশখালী উপজেলার ইউপি সদস্য সংরক্ষিত মহিলা ইউপি সদস্য চৌকিদার, এবং স্কাউট টিম, স্কুলের ছাত্র ছাত্রী সহ সকল পেশার মানুষ। 

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং ডে শুরু হয়ে উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, সহ অনেকে বক্তব্য রাখেন। 


বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দীন, কমিউনিটি পুলিশং এর বিভিন্ন ধাপ তুলে ধরেন এবং নানা বিষয়ে বাঁশখালী জনসাধারণকে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। তিনি আরও বলেন, আমাদের দৃষ্টির অগোচরে অনেক অপরাধ হয়ে থাকে যে গুলো আমরা জানি না বলে একটা সময়ে অপরাধী হয়। এবং ভবিষ্যতে সরকারি চাকরিতে যোগদান করার ক্ষেত্রে পিসিপিআর  ক্লিয়ারেন্স দেওয়ার সময় বিপদে পড়ে যায়। বর্তমান সময়ে তথ্যপ্রযুক্তির যুগে সবাইকে সচেতন হতে হবে এবং কমিউনিটি পুলিশিং ডে থেকে আমাদের শিক্ষা নিয়ে অপরাধ দমনে পুলিশকে তথ্য দিতে হবে সহযোগিতা করতে হবে।

See More

Latest Photos