বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন সীতাকুণ্ড রিপোর্টাস ক্লাব আহ্বায়ক কমিটি

Total Views : 101
Zoom In Zoom Out Read Later Print

সীতাকুণ্ড প্রতিনিধি.

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের আহব্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

গত(২১ অক্টোবর) সীতাকুণ্ড উপজেলা পরিষদস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের আহব্বায়ক সাংবাদিক ইউসুফ খান ও সদস্য সচিব মেজবাহ উদ্দিন চৌধুরী মিঠুর নেতৃত্বে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে কমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের সদস্য সাংবাদিক এমরানুল ইসলাম মুকুল, টিপু দাশ গুপ্ত, এম কে মনির, খালেদ মেসবাহ উদ্দিন, মোহাম্মদ বেলাল হোসেন, ইব্রাহিম খলিল, কামরুজ্জামান কামরুল, ফারহান সিদ্দিক, জয়নাল আবেদীন, মামুনুর রশীদ মাহিন, ইমাম হোসেন ইমন, রেজাউল ইসলাম পলাশ, মোঃ আব্দুল মামুন, মোঃ মহিউদ্দিন, মোঃ সাজ্জাদ হোসেন, শেখ নাদিম, এ কে অপু প্রমুখ।

এসময় সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের আহব্বায়ক সাংবাদিক ইউসুফ খান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু আজীবন শোষিত মানুষের জন্য সংগ্রাম করে গেছেন।
বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমরা দেশ ও দশের জন্য কাজ করব। একইসাথে সাংবাদিকদের অধিকার আদায়, নিরাপত্তা প্রদান ও বস্তুনিষ্ঠ, অনুসন্ধানী সাংবাদিকতার দ্বার খুলে দিতে রিপোর্টার্স ক্লাব কাজ করবে। এককথায় সীতাকুণ্ডের গণমানুষের মনের কথা তুলে ধরবে রিপোর্টার্স ক্লাবের সদস্যরা।

এসময় বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করেন সাংবাদিকরা।

See More

Latest Photos