সীতাকুণ্ড রিপোটার্স ক্লাব"র আত্মপ্রকাশ আহ্বায়ক ইউসুফ সদস্য সচিব মিঠু

Total Views : 203
Zoom In Zoom Out Read Later Print

সীতাকুণ্ড প্রতিনিধি..

ইতিহাস খ্যাত চট্টগ্রামের সীতাকুণ্ড জনপদ ও এখানকার সাধারণ জনগণ অনেক ক্ষেত্রেই বঞ্চনার শিকার। সেই উপেক্ষিত সাধারণ মানুষের কথা বলবে সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাব।

একইসাথে এখানকার সাংবাদিকদের পেশাগত নিরাপত্তা ও উৎকর্ষতা বৃদ্ধিতেও কাজ করবে এই সংগঠন। এ সকল লক্ষ্য সামনে রেখে পথচলা শুরু করেছে সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাব।

গত (১৪ অক্টোবর) শুক্রবার রাতে ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এতে আহ্বায়ক হয়েছেন ভোরের কাগজ সীতাকুণ্ড প্রতিনিধি মুহাম্মদ ইউসুফ খান এবং সদস্য সচিব হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের সীতাকুণ্ড প্রতিনিধি মেজবাহ উদ্দিন চৌধুরী মিঠু।

কমিটির অন্যরা হলেন- শাপলা টেলিভিশনের বার্তা প্রধান এমরানুল ইসলাম মুকুল, দৈনিক আমার বার্তা ব্যুরো প্রধান টিপু দাশ গুপ্ত, বিজয় টিভির কামরুজ্জামান কামরুল, একুশে পত্রিকার স্টাফ রিপোর্টার এম কে মনির, দৈনিক আমাদের নতুন সময়ের সীতাকুণ্ড প্রতিনিধি মো. ইব্রাহিম খলিল, দৈনিক সময়ের আলোর সীতাকুণ্ড প্রতিনিধি খালেদ মেজবাহ উদ্দিন, বিজয় টিভির ক্যামরাপার্সন মামুনুর রশীদ, দৈনিক বিশ্ব মানচিত্র’র এ কে অপু, বিজনেস বাংলাদেশের ফারহান সিদ্দিক, চট্টগ্রাম বুলেটিনের জয়নাল আবেদীন, ঢাকা টাইমসের শেখ নাদিম, দৈনিক আজকালের খবর এর ইমাম হোসেন ইমন, এশিয়ান টিভির রেজাউল হোসেন পলাশ, দৈনিক তৃতীয় মাত্রার মামুনুর রশীদ মাহিন, বাংলাদেশ সমাচারের মো. মহিউদ্দিন, দৈনিক সরেজমিন বার্তা ও দৈনিক নতুনদিন পত্রিকার আব্দুল মামুন ও দৈনিক দিন প্রতিদিনের মোহাম্মদ সাজ্জাদ হোসেন।

আহ্বায়ক কমিটি আগামী ৩ মাসের মধ্যে সংগঠনের সদস্য সংগ্রহ, গঠণতন্ত্র প্রণয়ণসহ নিয়মিত কার্যক্রম পরিচালনা করবে।

সীতাকুন্ড রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকদের পেশাগত দক্ষতার উন্নয়ন, মর্যাদা বৃদ্ধি, সৌহার্দ্য-সম্প্রীতি রক্ষা, নিরাপত্তা এবং সীতাকুন্ডের সার্বিক উন্নয়নে ইতিবাচক সংবাদ পরিবেশনে অনুসন্ধানী ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পথ রচনায় ভূমিকা রাখবে এই সাংবাদিক সংগঠন।

See More

Latest Photos