সীতাকুন্ড সমিতি-ইউকের অর্থ সহায়তা পেল বিএম ডিপোতে আহত ও নিহতের স্বজনরা

Total Views : 142
Zoom In Zoom Out Read Later Print

সীতাকুণ্ড প্রতিনিধি

চটগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে  সীতাকুণ্ড সমিতি-ইউকে’র নগদ অর্থ সহায়তা প্রদান করে।



আজ শনিবার (২ জুলাই) বিকাল ৩ টায়  সীতাকুণ্ড  পৌরসভায় মিলনায়তনে  ক্ষতিগ্রস্তদের মাঝে এই সহায়তা প্রদানকরা হয়। 


 উক্ত অনুষ্ঠানে সীতাকুণ্ড সমিতি-ইউকের প্রতিষ্ঠাতা আহবায়ক ও বর্তমান উপদেষ্টা আলিম উল্লাহ রাহাতের সভাপতিত্ব ও মোঃ আশ্রাফুল আলম ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুন্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, সীতাকুন্ড সমিতি ইউকের প্রতিনিধি বিশিষ্ট কবি ও সাংবাদিক মিল্টন রহমান, পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর শফিউল আলম মুরাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আ.ফ.ম বোরহান, সাংবাদিক মেজবাহ উদ্দিন চৌধুরী সহ প্রমুখ। 


অনুষ্ঠানে বিএম ডিপোর ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আহত,নিহত ও নিঁখোজদের পরিবারের মাঝে প্রায়  ৬ লক্ষ টাকার অর্থ সহায়তা করা হয়।নিঁখোজ তিনজনের পরিবারকে ৩ লক্ষ টাকা, নিহত একজনকে ৫০,০০০ টাকা , গুরুতর আহত একজনকে ৫০,০০০ টাকা এবং বাকি টাকা অন্যন্য ক্ষতিগ্রস্তদের  মাঝে প্রদান করা হয়।  উক্ত অর্থ সহায়তা পাওয়ার পর নিহত ও নিখোঁজ পরিবারের সদস্যদের আহাজারিতে পৌর মিলনায়তনে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। নিঁখোজ পরিবারগুলো বিএম ডিপোর কর্তৃপক্ষ থেকে কোন ধরনের সহায়তা না পাওয়ার অভিযোগ করে কান্নায় ভেঙে পড়েন।


এসময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম বলেন সীতাকুন্ড সমিতি-ইউকের সীতাকুন্ডবাসীদের এমন দুর্যোগে পাশে দাঁড়ানোয় সীতাকুন্ড সমিতি ইউকের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও সীতাকুন্ডবাসীর বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান,এবং তাদের আর কোন সহায়তা প্রয়োজন হলে জানানোর জন্য তিনি বলেন এবং নিহত ও আহত পরিবারের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।


উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সমিতির প্রতিষ্ঠাতা আহবায়ক আলিম উল্লাহ রাহাত বলেন,”সীতাকুন্ড সমিতি-ইউকে অতীতেও সীতাকুন্ডবাসীর দুর্যোগ দুর্ভোগে পাশে ছিল,ভবিষ্যতেও থাকবে”


বিশিষ্ট কবি ও সাংবাদিক মিল্টন রহমান ,” আহত-নিহত সবার পরিবারের সন্তানরা যেনো তাদের পড়াশোনা ঠিকভাবে চালিয়ে যায় সেদিকে নজর দিতে বলেন এবং তাদের ভবিষ্যতে শিক্ষাজীবন চালিয়ে যাওয়ার ক্ষেত্রেও কোন সহায়তার প্রয়োজন হলে তা জানানোর অনুরোধ করেন সমিতির নের্তৃবৃন্দ।

See More

Latest Photos