স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের শোভাযাত্রা র‍্যালী ও সভা

Total Views : 145
Zoom In Zoom Out Read Later Print

সীতাকুণ্ড প্রতিনিধি

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে  সীতাকুণ্ড মডেল থানার উদ্যোগে আনন্দ  শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
শোভাযাত্রাটি সীতাকুণ্ড উত্তর বাজার শুরু হয়ে সীতাকুণ্ড বাজার  সড়কে প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে এসে শেষ হয়।

সকাল দশটায় সীতাকুণ্ড উত্তর বাজারে সীতাকুণ্ড মডেল থানার আয়োজনে বাংলাদেশের অহংকার ও গৌরবগাঁথা স্বপ্নের পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার  বক্তব্য ও সেতু উদ্ধোধনের চিত্র প্রজেক্টর ও টিভি স্ক্রিনে দেখানো হয়।

শোভাযাত্রা শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তা শাহাদাত হোসেন বলেন আমাদের দীর্ঘ প্রতিক্ষার ফল,জাতির গর্ব ও অহংকার এই পদ্মা সেতু। আজ এটি  উদ্ধোধন করেছেন আমাদের মাননীয় প্রধনমন্ত্রী।তিনি দেখিয়ে দিয়েছেন আমরাও পারি।মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ  ও কৃতজ্ঞতা  প্রকাশ করছি।


সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম বলেন  পদ্মা সেতু বাঙালির চাওয়া পাওয়া পূরণ করেছে। এই সেতু উদ্ধোধনের মধ্য দিয়ে প্রমানিত হয়েছে বাংলাদেশ এখন  আর কারো উপর নির্ভরশীল নয় বরং আত্মনির্ভরশীল। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আজ বাঙালির এই মহা অর্জন তাই প্রধানমন্ত্রীকে অনেক শুভেচ্ছা।


অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল করিম বলেন বহুুল কাঙ্ক্ষিত স্বপ্নের পদ্মা সেতু আজ উদ্ধোধন হয়েছে  আমরা এইখান থেকে সবাই একসাথে  মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন সারাদেশের ন্যায় আজ সীতাকুণ্ডবাসীও  আনন্দে উৎসবে মেতে উঠেছে।আমরা সকাল থেকে উদ্বোধন উপলক্ষে নানান আয়োজন করেছি এবং সুন্দর একটি আয়োজন সম্পন্ন করেছি। আমরা এখান থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জ্ঞাপন করছি।


এই সময় শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক ( তদন্ত) সুমন বনিক,এস আই, এএস আই,কনেষ্টেবল, মুক্তিযোদ্ধা ও সাধারন পেশাজীবী,রাজনৈতিক ব্যক্তিত্ব প্রমুখ।
এদিকে,পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি কলেজ,উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে শিক্ষক-শিক্ষার্থীরা উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন।সব মিলিয়ে সীতাকুণ্ড উপজেলা জুড়ে সাজ সাজ রব বিরাজ করছে।

See More

Latest Photos