সড়কে অবৈধ পার্কিংয়ে থমকে যায় যান চলাচল।

Total Views : 207
Zoom In Zoom Out Read Later Print

ইমাম হোসেন ইমন সীতাকুণ্ড প্রতিনিধি

চট্টগ্রাম সীতাকুণ্ড উপজেলা দিন সোনাইছড়ি ইউনিয়ন সংলগ্ন জোড়ামতল রয়েল গেইট থেকে বিএম কন্টেইনার ডিপো পর্যন্ত যানজট যেন নিত্যদিনের সাথী।


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে উপজেলার সোনাইছড়ি ইউনিয়ন সংলগ্ন জোড়ামতল রয়েল গেইট থেকে বিএম কন্টেইনার ডিপো পর্যন্ত  মহাসড়কের দুই পাশ দখল করে তিনটি কনটেইনার ডিপোর অবৈধ গাড়ি পার্কিং গড়ে তোলার কারণে মহাসড়কের এ অংশে সড়ক সংকুচিত হয়ে যান চলাচলে বিঘ্ন ঘটছে। এতে করে মহাসড়কের এই অংশে প্রতিনিয়ত যানজটের সৃষ্টি হচ্ছে।


স্থানীয় বাসিন্দা  সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ সম্পাদক মোঃ আলাউদ্দীন জানান ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলার রয়েল গেইট থেকে বিএম কন্টেইনার ডিপো পর্যন্ত অবস্থিত কনটেইনার ডিপোতে প্রতিদিন হাজারো পণ্যবাহী যানবাহন আসা-যাওয়া করে। এই ডিপোগুলোর ধারণক্ষমতার চেয়েও অতিরিক্ত গাড়ি আসায় ভেতরে জায়গা না পেয়ে সড়কের একপাশ দখল করে দাঁড়িয়ে থাকে। এতে সড়ক সংকীর্ণ হয়ে যায়। ফলে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।


তিনি আরও জানান, মহাসড়কের এই যানজট এখন নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। আর তীব্র যানজটে পড়ে নাকাল হচ্ছেন যাত্রী ও গাড়িচালকেরা। এই  কনটেইনার ডিপোর কারণে এলাকায় যানজটের সৃষ্টি হচ্ছে।

See More

Latest Photos