সেনবাগ উপজেলার শেষ ধাপের তিনটি(২/৫/৭) ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২২ উপলক্ষে আলোচনা

Total Views : 95
Zoom In Zoom Out Read Later Print

মাসুদ তাহের, নোয়াখালী প্রতিনিধিঃ

আজ সেনবাগ উপজেলা পরিষদ মিলনায়তনে কক্ষে সেনবাগ উপজেলার ০২ নং কেশারপাড় ইউনিয়ন ০৫ নং অর্জুনতলা ইউনিয়ন ও ০৭ নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের সাথে আচরণ বিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়। 


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব দেওয়ান মাহবুবুর রহমান,জেলা প্রশাসক নোয়াখালী।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শহীদুল ইসলাম (পিপিএম)পুলিশ সুপার নোয়াখালী। জনাব মেজবাহ উদ্দিন, সিনিয়র জেলা নির্বাচন অফিসার, নোয়াখালী সহ প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও সাধারণ জনগণ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব নাজমুন নাহার, উপজেলা নির্বাহী অফিসার, সেনবাগ উপজেলা।


উক্ত মতবিনিময় সভায় পুলিশ সুপার মহোদয় বলেন আসন্ন  নোয়াখালী সেনবাগ পৌরসভা ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২২উপলক্ষে নির্বাচনে প্রার্থীগণের সাথে মিছিল বা শোডাউন, নির্বাচনী ক্যাম্প বা অফিস স্থাপন, যানবাহন  ব্যবহার, উস্কানিমূলক বক্তব্য বা বিবৃতি প্রদান এবং উচ্ছৃঙ্খল আচরণ, বিস্কোরক দ্রব্য, মাইক্রোফোন ব্যবহার  বিধিনিষেধ সংক্রান্তে বক্তব্য প্রদান করেন এবং কেন্দ্র নিরাপত্তা, সুষ্ঠুতা ও শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন হওয়ার জন্য বিভিন্ন দিক-নির্দেশনা নিয়ে আলোচনা করেন। 


পরবর্তীতে প্রার্থী ও সাধারণ জনগণ তাদের বক্তব্যে বলেন বিগত নোয়াখালীর বিভিন্ন উপজেলা ইউনিয়ন ও পৌরসভা নির্বাচন স্বচ্ছ ও সুষ্ঠু হওয়ায় আসন্ন নির্বাচন ও তার ন্যায় হওয়ার জন্য মাননীয় জেলা প্রশাসক ও পুলিশ সুপার নোয়াখালী মহোদয় নিকট আহ্বান জানিয়েছেন।

See More

Latest Photos