সিএমপির তালিকাভুক্ত ১৫ মামলার আসামি এলজিসহ আটক পুলিশের হাতে।

Total Views : 161
Zoom In Zoom Out Read Later Print

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও ১৫ মামলার আসামী দিদারুল আলম মাসুম প্রকাশ আবু তাহের মাসুম একটি দেশীয় তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) রাত দশটা দশ মিনিটের দিকে কোতোয়ালী থানার ৩৭ নম্বর মহিম দাশ রোড থেকে তাকে গ্রেফতার করা হয়।

দিদারুল আলম মাসুম কোতোয়ালী থানার এনায়েত বাজারের আবুল বশর প্রকাশ বাশারের পুত্র। তার গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার ফটিকজড়ির আজাদী বাজার।

পুলিশ জানিয়েছে, মো. দিদারুল আলম মাসুমের বিরুদ্ধে অস্ত্র, মাদক, বিস্ফোরক দ্রব্য আইনসহ দন্ড বিধি আইনে মোট ১৫টি মামলা রয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে কোতোয়ালী থানা জানায়, দিদারুল আলম মাসুম অবৈধ অস্ত্র নিয়ে প্রতিদিন সন্ধ্যা হতে ভোর পর্যন্ত কোতোয়ালী থানা এলাকার রেলওয়ে স্টেশন, নিউ মার্কেট মোড়, আমতল, শাহ আমানত মার্কেট, আন্দরকিল্লা, জামালখান, ব্রীকফিল্ড, ফিশারীঘাটসহ বিভিন্ন স্থানে পথচারী, সিএনজি বা বাসে থাকা যাত্রীদের কাছ থেকে সুযোগ বুঝে তাদের সাথে থাকা মোবাইল, অর্থ, স্বর্ণালংকার ছিনিয়ে নেয়াসহ বিভিন্ন রকমের অপরাধমূলক কর্মকান্ড করে থাকে। কোথায়ও বাধা পেলে সে তার সাথে থাকা অস্ত্রের ভয় দেখিয়ে পালিয়ে যায়। সে অবৈধ অস্ত্রসহ ইয়াবা ট্যাবলেট বিক্রি করে। মাসুম একজন পেশাদার ছিনতাইকারী, ইয়াবা ব্যবসায়ী ও অবৈধ অস্ত্রধারী। সে দীর্ঘ দিন ধরে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন রকমের অপরাধমূলক কর্মকান্ড করে আসছে।

See More

Latest Photos