বাঁশখালী একতা পরিষদের উদ্যোগে কম্বল বিতরণ

Total Views : 124
Zoom In Zoom Out Read Later Print

বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালী পৌরসভার এক নম্বর ওয়ার্ডে ভাদালিয়া দারুল উলুম হামিউসুন্নাহ বড় মাদ্রাসার মাটে আজ ১৫ জানুয়ারি বিকাল ৩ টায় উক্ত অনুষ্টান অনুষ্ঠিত হয়।


সেই সাথে বাঁশখালী একতা পরিষদের পক্ষ থেকে গরীব, দুঃখী,এতিম মানুষের মাঝে প্রথম ধাপে প্রায় দেড়শতাদিক কম্বল বিতরণ করা হয়। ভাদালিয়া দারুলউলুম হামিউসুন্নাহ মাদ্রাসার এতিম খানায় পনেরটি এবং বাইতুল ইরফান এতিমখানায় দশটি কম্বল প্রদান করা হয়। এবং গবীর রাতে ভাসমান শীতার্ত মানুষের মাঝে রাস্তায় রাস্তায় গিয়ে ত্রিশ জন কে প্রদান করা হয়েছে।


এতে উপস্থিত ছিলেন কাজী মৌলানা মনসুর, বাঁশখালী একতা পরিষদের সভাপতি এম ডি হারুন, বাঁশখালী একতা পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য ডাক্তার মোহাম্মদ আলী, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোহাম্মদ নাছির, বাঁশখালী একতা পরিষদের সদস্য মোঃ নুরুল আমিন, বাঁশখালী একতা পরিষদের সদস্য হাফেজ লোকমান, মোঃ ফরিদ, সহ উক্ত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


বাঁশখালী একতা পরিষদের সভাপতি এমডি হারুন বলেন, আমাদের সংগঠনটা সম্পূর্ণ অরাজনৈতিক এবং আমাদের এলাকার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে দাঁড়ানোর সংগঠন। সেই সাথে আজকের এই কম্বল বিতরণ আনুষ্ঠানিক ভাবে করার একমাত্র লক্ষ্য হচ্ছে অন্যান্য মানুষদেরকে উদ্বুদ্ধ করা। আমরা চাইলে মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে রাতে প্রদান করতে পারতাম। তবে এটা না করে

আমাদের এই অনুষ্টান সমাজের বিত্তশালী মানুষের চোখে পড়লে হয়তো তারাও আমাদের থেকে হাজার গুন বেশি এগিয়ে আসতে পারে হাজার গরীব দুঃখী এতিমখানার পাশে দাড়াতে পারে।

See More

Latest Photos