মার্কিন রাষ্ট্র দূতের টেকনাফ পরিদর্শন

Total Views : 38
Zoom In Zoom Out Read Later Print

।। নয়ন কান্তি দাশ টেকনাফ প্রতিনিধি

টেকনাফ সফর করে গেলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাস্ট্রদূত রর্বাট মিলার।৫ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে প্রথমে টেকনাফের হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার বেসরকারী ক্লিনিক সূর্যের হাসি ক্লিনিক পরিদর্শণ করেন। প্রায় ১ ঘন্টা ব্যাপী পরিদর্শনে তিনি ক্লিনিকের নানা কার্যক্রম পরিদর্শন করেন।এ সময় তিনি বলেন, যুক্তরাষ্ট্রের আর্থিক সহায়তায় পরিচালনাধীন এই ক্লিনিকের কার্যক্রম অনুধাবন করে তিনি বেশ সন্তুষ্ট হন। পাশাপাশি তিনি এ ক্লিনিক ও কার্যক্রমকে আরো বেগবান ও যুগোপযুগি করতে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।সকল প্রকার কার্যক্রম দেখে সন্তুষ্টি প্রদান করেন। 

এ সময় মিশন ডিরেক্টরের ডেরিক ব্রাউন, সিওপি সিনিয়র ড. সুকুমার ও জেমস্ এল গ্রিফিন এনটিএর আব্দুল মতিন ও শেখ নজরুল ইসলাম এবং ক্লিনিক ম্যানেজার অজয় কুমার চৌধুরী উপস্থিত ছিলেন। মার্কিন রাষ্ট্রদূত ক্লিনিকের কার্যক্রম নিয়ে কথা বলেন, ক্লিনিকের কমিটি মেম্বার ও হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচকে আনোয়ার, হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী, পরিবার পরিকল্পনা ইন্সপেক্টর  হাসান টিটু উপস্থিত ছিলেন । 

পরে তিনি টেকনাফের লেদা, নয়াপাড়া শালবন ও  শামলাপুর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে কক্সবাজার শহরে ফিরেন। তিনি ৩ দিনের সফরে গত মঙ্গলবার কক্সবাজার আসেন। আগামী কাল বৃহস্পতিবার তিনি কক্সবাজার ত্যাগ করার কথা।টেকনাফের আইন শৃংখলা ও সার্বিক পরিবেশ দেখে খুবই ভালো লেগেছে বলে জানান।। 

See More

Latest Photos