স্বপ্নের সমান বাংলাদেশ বিনির্মাণে যুগোপযোগী শিক্ষার বিকল্প নেই'

Total Views : 94
Zoom In Zoom Out Read Later Print

।।

সুয়াবিল শিশু নিকেতনের অনুষ্টানে অাকতার উদ্দিন মাহমুদ পারভেজ


সাইফুর রহমান সোহানঃ

চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য, বিশিষ্ট শিক্ষানুরাগী ও অাওয়ামীলীগ নেতা অাকতার উদ্দীন মাহমুদ পারভেজ বলেছেন, 'বাংলাদেশকে এগিয়ে নিতে হলে, বিশ্ব দরবারে বাংলাদেশকে মাথা উঁচ করেু দাড় করাতে হলে, স্বপ্নের সমান বাংলাদেশ বিনির্মাণ করতে হলে অাধুনিক ও যুগোপযোগী শিক্ষার কোন বিকল্প নেই। 

যুগের পরিবর্তনের সঙ্গে সঙ্গে গোটা বিশ্বের শিক্ষা ব্যবস্থায় পরিবর্তন এসেছে। এ পরিবর্তনের সাথে সবাইকে তাল মিলিয়ে এগিয়ে যেতে হবে।' 

অাজ বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলার নাজিরহাট পৌরসভাধীন সুয়াবিল শিশু নিকেতনের প্রাথমিক শিক্ষা সমাপনী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বীর মুক্তিযোদ্ধা মো. ইসমাঈল হোসেনের সভাপতিত্বে ও এস এম ফরিদের সঞ্চালনায় মুখ্য আলোচক ছিলেন নাজিরহাট বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এস.এম নুরুল হুদা। বিশেষ অতিথি ছিলেন পৌর কাউন্সিলর সৈয়দ মো. জয়নাল আবেদীন, শিশু নিকেতনের পরিচালক সাইফুল কিবরিয়া মাজু, আবু তাহের, ভূমি কর্মকর্তা ফয়েজুল ইসলাম বাচ্চু, যুবলীগ নেতা রবিউল হোসেন রবি, সংগঠক জয়নাল আবেদীন জয়, আবু আহমেদ, ড. মাহমুদ হাসান ফাউন্ডেশনের মুখপাত্র অাহমেদ এরশাদ খোকন, আলী নেওয়াজ সুমন প্রমূখ। এতে স্বাগত বক্তব্য রাখেন নিকেতনের অধ্যক্ষ কাজী আরশাদ হোসেন রোমান।

পরে অতিথিবৃন্দ বিদায়ী শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

See More

Latest Photos