ফটিকছড়িতে ভয়াবহ সড়ক দূর্ঘটনা : গুরুতর অাহত ৩

Total Views : 134
Zoom In Zoom Out Read Later Print

।।


সাইফুর রহমান সোহান,

স্টাফ রিপোর্টার


ফটিকছড়িতে টমটম গাড়ী ও সিএনজি (অটোরিক্সা)'র মুখোমুখী সংঘর্ষে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৩ ব্যক্তি গুরুতর অাহত হয়েছেন। অাজ বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলার পাইন্দং ইউ.পির ফঁকিরাচান-যোগিনী ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 


প্রত্যক্ষদর্শীরা জানায়, কাজিরহাট বাজার থেকে ফটিকছড়ি সদরের দিকে অাসা একটি যাত্রীবাহী সিএনজি (অটোরিক্সা) যোগিনী ঘাটা এলাকায় অাসলে বিপরীত দিক থেকে অাসা একটি টমটম গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখী সংঘর্ষ হয়। 


এতে গুরুতরভাবে হন- ১.মনোয়ারা বেগম ৫০, স্বামী: মৃত বদিউল অালম, ধুরুং,  মোনাফখিল, ফটিকছড়ি, ২ মো. লোকমান(২৮), পিতা বদিউল অালম, পশ্চিম ভূজপুর, কাজিরহাট, ভূজপুর, ৩. ঝর্ণা বড়ুয়া (৫০), স্বামী: রাতুল বড়ুয়া,  পশ্চিম ভূজপুর, ভূজপুর থানা এলাকার বাসিন্দারা।


স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় অারো ৪ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ীতে পাঠিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। তবে গুরুতর অাহত অবস্থায় উল্লেখিত ৩ জনকে অধিকতর চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের মধ্যে এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর ২.৩০ মিনিটি) মনোয়ারা বেগমের অবস্থা অাশঙ্কাজনক বলে জানা গেছে।

See More

Latest Photos