সীতাকুণ্ড দোয়াজি পাড়ায় সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা আহত

Total Views : 564
Zoom In Zoom Out Read Later Print

নাছির উদ্দিন শিবলু ।।

সীতাকুন্ডে সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়েছে আওয়ামীলীগ নেতা আরমান (৪৫)। বৃহস্পতিবার সকাল ১০টায় মুরাদপুর ইউনিয়নের দোয়াজী পাড়া গ্রামে এ হামলা চালানো হয়। আহত আরমান ইউনিয়ন পরিষদ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে।
স্থানীয়রা আহত আরমানকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করেছে।
এ ঘটনায় জড়িত দোয়াজী পাড়া গ্রামের জয়নাল আবেদীনের পুত্র কামাল (২৩) আটক করােছে পুলিশ
জানাযায়, দোয়াজী পাড়া গ্রামের রাস্তার সংস্কার কাজ হতে চাঁদাবাজীর প্রতিবাদ করায় আওয়ামীলীগ নেতার উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় ১০-১২ জন সন্ত্রসীর অর্তকিত হামলায় তার হাত ও মাথায় মারাত্মক জখম হয়। পরে ধাওয়া খেয়ে সন্ত্রাসীরা ঘটনাস্থল হতে পালিয়ে গেলে আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে স্থানীয়রা। এ ঘটনার পর আংতক বিরাজ করছে এলাকাজুড়ে। দীর্ঘদিন ধরে একের পর এক ঘটনা ঘটিয়ে সন্ত্রাসের রামরাজত্ব কায়েম করেছে সন্ত্রাসীরা। আর এসব সন্ত্রাসী কর্মকান্ডে বাঁধা প্রদান করতে যাওয়ায় স্থানীয় যুবককের উপর সন্ত্রাসীরা হামলা চালায় বলে জানান গ্রামের লোকজন।
দোয়াজী পাড়ার স্থানীয় লোকজন বলেন,‘ এলাকার ভেতর সন্ত্রাসীদের আনা-গোনা বৃদ্ধি পাওয়ায় দিন কাটাতে হয় আতংকে। শান্তি-শৃংখলা বজায়ে কাজ করার কারনে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছে স্থানীয় যুবক আরমান। বেপোরোয়া সন্ত্রাসীদের চাঁদাবাজী, ছিনতাই ও মাদক ব্যবসা বৃদ্ধি পাওয়ায় বসবাসের অনুপযোগী হয়ে উঠেছে গ্রাম। বর্তমানে পরিস্থিতি নাজুক হয়ে উঠায় জান-মালের নিরাপত্তা নিয়েও আতংকে থাকতে হচ্ছে বলে জানান তারা।
ছাত্রলীগের ভেতর অনুপ্রবেশকারী জামাত-বিএনপির সন্ত্রাসীরা আমার ছেলের উপর হামলায় চালিয়েছে। সন্ত্রাস, চাঁদাবাজী কায়েম করতে ছাত্রলীগ নেতার নেতৃত্বে সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে সন্ত্রাসী গ্রুপটি। ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী গ্রুপটিকে আইনের আওতায় আনা না হলে পুরো এলাকা সন্ত্রাসের রাজত্বে পরিনত হবে বলে জানান আহত যুবকের পিতা মুক্তিযোদ্ধা ডা.রফিকুল ইসলাম।
এ বিষয়ে মডেল থানার এসআই আনোয়ার হোসেন বলেন,‘ দীর্ঘ শত্রুতায় জের ধরে হামলার শিকার হয়েছেন আওয়ামীলীগ নেতা। খবর পেয়ে ঘটনাস্থল হতে কামাল উদ্দিন (২৩) নামের এক যুবককে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


See More

Latest Photos