মহেশপুর ৫৮ বিজিবি ব্যবস্থাপনায় ফ্রি মেডিকেল ক্যাম্প

Total Views : 93
Zoom In Zoom Out Read Later Print

মোস্তাফিজুর রহমান উজ্জল

মহেশপুর ৫৮ বিজিবি’র ব্যবস্থাপনায় অসহায় এবং হতদরিদ্র রোগীদের বিনামূল্যে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।সকালে উপজেলার বাকোসপোতা হাই স্কুলে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় ৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শাহীন আজাদ এর উদ্বোধন করেন।

এক প্রেস ব্রিফিং এ শাহীন আজাদ বলেন, এলাকায় চোরাচালান রোধ ও কল্যাণকর কাজে জনসাধারনকে উদ্বুদ্ধকরনের লক্ষে দরিদ্র জনগোষ্ঠির মাঝে এই সেবা প্রদান। এ সময় উপস্থিত ছিলেন ৫৮ বিজিবির উপ-অধিনায়ক তসলিম মোহাম্মদ তারেক, সহকারী পরিচালক সাইফুল ইসলাম প্রমুখ। উপজেলার ৭৩টি গ্রামের ৫শ অসহায় এবং দরিদ্র রোগীদের মাঝে এই সেবা দেওয়া হয়।

মেডিকেল ক্যাম্পে যেসকল চিকিৎসকরা সেবা প্রদান করেন তারা হলেন,ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এমবিবিএস(ডিএমসি),এফসিপিএস(মেডিসিন) বিশেষজ্ঞ ডাক্তার আশিকুর রহমান, ঢাকা জাতীয় চক্ষুবিদ্যা ইনস্টিটিউটের সহকারী রেজিষ্টার ডাঃ এরশাদুল হক রাহাত, যশোর সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের প্রভাষক ডাঃ জান্নাতুল ফেরদৌস, চুয়াডাঙ্গা বর্ডার গার্ড হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মেজর মোঃ জসিম উদ্দীন,একই হাসপাতালের স্পেশালিষ্ট ইন গাইনী এন্ড অবস ডাঃ মেজর ফারহানা ইয়াছমিন, মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কের মেডিকেল অফিসার ডাঃ হাবিবুর রহমান। বিজিবি’র অধিনায়ক আরো জানান এ ধরণের ক্যাম্প আরো করা হবে। বাড়ির কাছে বিনামূল্যে এই সেবা পেয়ে রোগীরা খুব খুশি।

See More

Latest Photos