মহেশখালীর কালারমারছড়ার ৪নং ওয়ার্ডের আব্দুল কাদের মেম্বার প্রার্থী হিসেবে মনোনয়ন জমা

Total Views : 142
Zoom In Zoom Out Read Later Print

শফিকুল্লাহ হাবীব ইমন মহেশখালী প্রতিনিধি

আসন্ন নবম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহেশখালীর কালারমারছড়ার ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী  সকলের প্রিয়মুখ মোহাম্মদ আব্দুল কাদের জুলুম,অপকর্ম, অপশক্তি,দূর্নীতি ব্যবিচারের বিরুদ্ধে দেয়াল হয়ে দাঁড়ানোর জন্য খুবই গুরুত্বপূর্ণ মনে করেন অত্র ওয়ার্ডের ভোটাররা। মনোনয়ন ফর্ম জমা দিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করার সময় তিনি বলেন আমি ক্ষমতার জন্য ক্ষমতার লোভে নির্বাচন করতে আসিনি।অত্র এলাকার মানুষের সেবার জন্য নির্বাচন করছি সেবা আছে কিন্তু সেবার উন্নয়ন নাই বিচার আছে কিন্তু ন্যায় বিচার নাই আমি এমন সমাজ গড়তে চাই ইনসাফভিত্তিক সকলের অধিকার আদায়ে আমি কাজ করতে চাই।ভোট চায় ভোটারের,দোয়া চায় সকলের।


তিনি মনোনয়ন ফরম জমা দিয়ে আসলে অত্র ওয়ার্ডের ভোটার গ্রহণ

উৎসাহ উদ্দীপনার চুড়ান্ত ঘোষণার পরপরই ওয়ার্ডে আনন্দ মিছিল বের করে সাধারণ ভোটাররা। আতশবাজি পুটিয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে পুরো ওয়ার্ডে


মহেশখালী পৌরসভা, মাতারবাড়ী, হোয়ানক, কুতুবজোম ও সর্বশেষ ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতেই গত ২৫ এপ্রিল ঘোষণা করা হলো মহেশখালী উপজেলার আরো দুটি ইউনিয়ন কালারমারছড়া ও বড় মহেশখালী ইউনিয়নের ভোট গ্রহণের তারিখ। নির্বাচন কমিশন কর্তৃক দেয়া ঘোষণা অনুযায়ী আগামী ১৫ জুন এ দুই ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


ঘোষণা পাওয়ার পর থেকেই যে যার মতন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রার্থীতার জানান দিতে শুরু করেছে। প্রার্থী হবে কিন্তু নিজে ঘোষণা দেয়ার আগেই তাদের কর্মী-সমর্থকদের ঘোষণায় মুখরিত হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম। এরই মধ্যে কালারমারছড়া  ইউনিয়ন জুড়ে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া।


পবিত্র ঈদুল ফিতরের দিন কালারমারছড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এলাকার মুরব্বি,যুব সমাজ,ছাত্র সমাজ ও জনসাধারণ নিয়ে মত-বিনিময় সভা করেন অত্র এলাকার সন্তান কালারমারছড়া ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোহাম্মদ আব্দুল কাদের। তখন আব্দুল কাদের কে মেম্বার পদপ্রার্থী হওয়ার জন্য উৎসাহ দেন এলাকাবাসী।


মেম্বার প্রার্থী আব্দুল কাদের 

এই সময় তিনি সবার কাছে দোয়া ভালোবাসার সহযোগিতা কামনা করেন

See More

Latest Photos