শুরু হলো নোয়াখালী জেলা ব্যাপি সকল থানার ওপেন হাউজ ডে সমাবেশ ২০২২।

Total Views : 80
Zoom In Zoom Out Read Later Print

শুরু হলো নোয়াখালী জেলা ব্যাপি সকল থানার ওপেন হাউজ ডে সমাবেশ ২০২২।

অদ্য চাটখীল থানাধীন উপজেলা পরিষদ অডিটোরিয়ামে চাটখীল থানা পুলিশ কতৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শহীদুল ইসলাম (পিপিএম) পুলিশ সুপার নোয়াখালী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব দীপক জ্যোতী খীসা,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নোয়াখালী, জনাব এ এন এম সাইফুল আলম খান,সহকারী পুলিশ সুপার (চাটখীল সার্কেল) নোয়াখালী, জনাব এএসএম মোসা,ইউএনও চাটখীল,জনাব নিজাম উদ্দিন (ভিপি নিজাম) মেয়র চাটখীল পৌরসভা সহ চেয়ারম্যান বিআরডিবি,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সভাপতি কমিউনিটি পুলিশিং চাটখীল থানা,স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ,জনপ্রতিনিধি সহ সর্বস্তরের বিভিন্ন পেশাজীবি  জনগণ। 


উক্ত অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিবর্গ,ইউনিয়ন চেয়ারম্যান, জনপ্রতিনিধি ও বিভিন্ন পেশার জনগণ তাদের স্ব স্ব মতামত তুলে ধরেন এবং বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা স্বতঃস্ফূর্ত 


আলোচনা করেন। উপস্থিত  বক্তার বলেন ০১। তথ্য প্রদানকারীর পরিচয় গোপন রাখার জন্য,০২।স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে আলোচনা করে বিভিন্ন তথ্য সংগ্রহ করার জন্য,০৩।অভিযোগের প্রতিকার পাওয়া না পাওয়ায়,০৪। মাদকের বিরুদ্ধে অভিযান জোরদার করা,০৫। চুরী ডাকাতি প্রতিরোধ ব্যবস্থা নেওয়া,০৬। টানা- মোটরসাইকেল  এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া, ০৭। চাটখীল বাজার যানজট মুক্ত করা,০৮। গ্রাম্য আদালতে মামলা সংক্রান্ত থানার সহযোগিতা, ০৯।ইভটিজিং / সন্ত্রাস দমনে অভিযান বৃদ্ধি করা। 


পরবর্তীতে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার নোয়াখালী মহোদয় সকল বক্তব্য প্রদানকারী ব্যক্তিবর্গকে তাদের সচেতন মূলক বক্তব্য প্রদান করার জন্য ধন্যবাদ জানান এবং বক্তব্যে উঠে আসা বিভিন্ন সমস্যার সমাধানকল্পে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন এবং আইন শৃঙ্খলা রক্ষার বিষয়টি জনবান্ধব করা হবে মর্মে নিশ্চিত করেন।

See More

Latest Photos