পন্থিছিলা মাদ্রাসার প্রাক্তন ছাত্র-ছাত্রি পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

Total Views : 284
Zoom In Zoom Out Read Later Print

সীতাকুন্ড প্রতিনিধি

১৯৭৫ সালে চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড  থানার পৌরসভার অন্তর্গত পন্থিছিলা এলাকায় ❝পন্থিছিলা ইসলামিয়া দাখিল বিজ্ঞান মাদ্রাসা❞ প্রতিষ্ঠিত হয়।

প্রতিষ্ঠার পর থেকে অত্র মাদ্রাসায় পড়াশোনা করে অনেক ছাত্র-ছাত্রী দেশের বিভিন্ন সেক্টরে সফলতা ও কৃতিত্বের সাথে কাজ কাজ করে যাচ্ছেন।


❝মাদ্রাসার ভাবমূর্তি উজ্জ্বল এবং পারস্পরিক সম্পর্কের উন্নয়ন❞ এই লক্ষে প্রতিষ্ঠিত ❝প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ❞ 

এর উদ্যোগে (০৫/০৫/২০২২) তারিখ  বৃহস্পতিবার সীতাকুণ্ডের একটি কনভেনশন হলে প্রথম বারের মত

❝ঈদ পুনর্মিলনী❞ অনুষ্ঠিত হয়।


পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেনের সভাপতিত্বে হাফেজ আশরাফ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সুপার জনাব মাওলানা শহীদুল্লাহ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সহকারী সুপার জনাব মাওলানা মিজানুর রহমান,মুখ্য অলোচক হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সিনিয়র শিক্ষক জনাব ইখলাস উদ্দিন এবং জনাব মাওলানা আব্দুল কুদ্দুস।


অনুষ্ঠানে বক্তারা বলেন-শিক্ষা,দক্ষতা, ধার্মিকতা এবং একতার মাধ্যমে সমাজ এবং রাষ্ট্রে মাদ্রাসা শিক্ষার প্রসারে ভুমিকা রাখতে হবে।ইসলামি আদর্শের ধারক হয়ে নিজেকে সমাজে উপস্থাপন করতে হবে।

 কাজ করতে হবে মানবতার কল্যাণে।বক্তারা অত্র মাদ্রাসা এবং পরিষদের উত্তরোত্তর সফলতা কামনা করেন।


অনুষ্ঠানে প্রাক্তন পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন হাফেজ একরামুলহক,আনোয়ারুল আজিম,তাজুল ইসলাম,মাইনুদ্দিন মহিন,মোস্তাফিজুর রহমান,আইয়ুব আলী।

ইলিয়াস হোসেন,আরিফ ভূইয়া,হাফেজ তারেক হোসেন,মাকসুদ, হাফেজ ফারুক হোসেন,তানভীর,জিসান,তারেক...প্রমুখ৷


বক্তারা,❝মাদ্রাসার ভাবমূর্তি উজ্জ্বল এবং পারস্পরিক সম্পর্কের উন্নয়ন❞ এই লক্ষ বাস্তবায়নে সম্মিলিত ভাবে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

See More

Latest Photos