কুমিরা ইউঃ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্দ্যেগে বঙ্গবন্দু 'র ৪৩তম শাহাদাৎ বাষির্কী পালন

Total Views : 127
Zoom In Zoom Out Read Later Print

শেখ খালেদ মেজবাহ উদ্দীন ।।

কুমিরা ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের যৌথ উদ্দ্যেগে মছজিদ্দা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বঙ্গবন্দু  শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বাষির্কী উদযাপন উপলক্ষে র‍্যালী , আলোচনা সভা ও কাঙ্গালি ভোজের আয়াজন করা হয় । 
কামাল উদ্দিন সওদাগরের সভাপতিত্বে জাতির জনক বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে আলোচনাসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এবং চট্টগ্রাম – ৪ আসনের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এম পি ।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, আলহাজ্ব রেহান উদ্দীন চেয়ারম্যান, জাহাঙ্গীর চেয়ারম্যান, জাহিদ নিজামী চেয়ারম্যান ।
বক্তব্য রাখেন গাজী মোঃ সেকান্দর, কিশোরভৌমিক, আলহ্জ্ব বদিউর রহমান, ইউনিউন ছাএলীগ সভাপতি টিপু,তানসেন, রায়হান, শ্রমিক লীগ সভাপতি জব্বার আলী, আবু তাহের,হারুন মেস্বার, আলাউদ্দিন মেম্বার, খুরশীদ মেম্বার, খোরশেদ মেম্বার, রফিক মেম্বার, কামাল মেম্বার, জামাল মেম্বার, মহিলা মেম্বার মনোয়ারা, দিলুয়ারা,ফাতেমা মেম্বার,ওয়ার্ড সভাপতি সম্পাদক কাশেম, মুকসুদ আলী, মাহাবুব,দিপক, বশর, মোঃ মিয়া, সাহা, জাফর,হাসান, সুফিয়ান, হাজী নাসির, দেলোয়ার হোসেন ষ্টার,মহিউদ্দিন মনি, মোঃআলী,খোরশেদ, যুবলীগ সভাপতি, সম্পাদক ইকবাল, শামীম,রফিক, হাসান,ওসমান, রবিন,খালেদ, দিলীপ, মিজান, সাহাবউদ্দিন, মন্নান,যুবলীগ উপজেলা সহ-সভাপতি ইকবাল চৌধুরী, কৃষকলীগ ইউনিয়ন সভাপতি নুরুল্লাহ, সেচ্ছাসেবক লীগ ইউনিয়ন সভাপতি ফসিউল আলম, সম্পাদক আবু তাহের প্রমুখ।
প্রধান অতিথি আলহাজ্ব দিদারুল আলম এম পি বলেন , ৭৫ এ জাতির জনককে হত্যার পরে এক কালো ইতিহাসের মধ্য দিয়ে উল্টো যাত্রা শুরু হয় বাঙালীর , পিতার রক্তে ভাসে আমার এই দেশ । জাতির জনক বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমানের  সুযোগ্য কন্যা গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। সব ক্ষেত্রে উন্নয়নে এগিয়ে যাচ্ছে দেশ, এই  যাত্রা অব্যাহত রাখতে হলে আসন্ন নির্বাচনে আবারো আমাদের সবাইকে ভোটের মাধ্যমে এই সরকারকে ক্ষমতায় আনতে হবে । তিনি উপস্থিত সবাইকে মুশলধারে এই বৃষ্টির মাঝে উপস্থিত থেকে অনুষ্ঠান সফল করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

See More

Latest Photos