গাইবান্ধার গোবিন্দগঞ্জে গাঁজার গাছসহ আটক ২ ভাই.

Total Views : 119
Zoom In Zoom Out Read Later Print

এসএম সোহেল(গাইবান্ধা)

গাইবান্ধার গোবিন্দগঞ্জ (১৩ সেপ্টেম্বর) সোমবার থানা পুলিশের অভিযানে বাগানে চাষকৃত গাঁজার গাছসহ দুই ভাইকে আটক করেছে পুলিশ।


পুলিশ জানায়, গোবিন্দগঞ্জ থানার এসআই আল মামুন ও এএসআই সাইফুল-১ দ্বয়ের  নেতৃত্বে একটি টিম উপজেলার নাকাইহাট ইউপির কুন্জ নাকাই গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামি ১)শাহজাহান (৩৭) ও ২) সাদ্দাম (৩৫) উভয় পিতা আহমদ আলী সাং কুন্জ নাকাই থানা গোবিন্দগঞ্জ জেলা গাইবান্ধা দ্বয়ের বাড়ির পিছনে টিন দিয়ে ঘেরাও করা বাগানের মধ্যে অভিযান চালিয়ে চাষকৃত ৫টি গাঁজার গাছসহ আসামি দ্বয়কে আটক করা হয়।


এলাকাবাসী জানায়, শাহজাহান ও সাদ্দাম এ সহদোর দুই ভাই বাড়ীর পিছনে টিনের বেড়া দিয়ে দীর্ঘদিন ধরে গোপনে এই গাঁজার চাষের কার্যক্রম চালিয়ে আসছিলো।পুলিশের অভিযানে সন্ধানকৃত গাঁজাগাছ পাঁচটি মাটি হতে উপড়ে তুলে জব্দ করে পুলিশ। একই সাথে শাহজাহান আলী ও সাদ্দাম মিয়াকে ও আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।


বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, আসামিদ্বয় দীর্ঘদিন হতে গোপনে গাঁজা চাষ করে বিক্রয় করে আসছিলো।উদ্ধারকৃত গাঁজার ওজন ৮ কেজি যার মূল্য ৮০/- হাজার টাকা। আসামিদ্বয়ের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা রুজু হয়েছে।

See More

Latest Photos