জমির বিরোধ নিয়ে প্রবাসী স্ত্রী সন্তানকে পিটিয়ে জখম করার অভিযোগে আদালতে মামলা..

Total Views : 56
Zoom In Zoom Out Read Later Print

বাঁশখালী প্রতিনিধি..

চট্টগ্রাম বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নে ৫নং ওযার্ডের ইলশা গ্রামে জায়গা জমির বিরোধ নিয়ে এক প্রবাসীর স্ত্রীর উপর হামলার অভিযোগ উঠেছে।ঘটনাটি ঘটে গত ০৩ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার বিকাল ৪ ঘটিকায়। 


জানা যায়, হামলার স্বীকার প্রবাসীর স্ত্রী নাসরিন আক্তারের স্বামী দীর্ঘদিন যাবৎ প্রবাসে। এই সুবাদে একই এলাকার ইমদাদুল হকের পুত্র জাবেদ (২৫),মোঃ কামাল মাঝির পুত্র সোহেল (২৪),করিমের পুত্র ফারুক (২৮) সহ অজ্ঞাতনামা আরো কয়েকজন মিলে বাদীর দখলীয় মালিকানাধীন জমিতে অবৈধভাবে প্রবেশ করে ধানী জমিতে ধানের চারা গুলো নষ্ট করে এবং বাধা প্রদান করিলে ঘটনার সূত্রপাত।


ভুক্তভোগী নাসরিন আক্তার বলেন, আমার স্বামী দীর্ঘদিন যাবৎ প্রবাসে রয়েছে। এটা জেনে প্রতিনিয়ত কথায় কথায় জায়গা-জমির যে কোন বিরোধ নিয়ে জাবেদ, ফারুক,সোহেল সহ নাম না জানা আরও অনেক লোক আমার উপরে আমার ছেলে শাহাদাৎ হোসাইনের উপর হামলা করে।উক্ত জমিতে আমার স্বামীর বাবা ভোগ দখল ছিল, পরে আমার স্বামী পৌত্রিক সূত্রে মালিক হয়। আমাদের সব কাগজপত্র সটিক আছে সেই সাথে প্রতি বছর বছর খাজনা পরিশোধ করে আসতেছি। 


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৪ টার সময় কয়েকজন লোক নাছরিন আক্তারের স্বামীর জমিতে গিয়ে ধান গুলো কাদা মাটির সাথে মিশাতে দেখা যায়, পরে নাছরিন ও তার ছেলে ওখানে গিয়ে বাধা প্রদান করিলে ঔ জমিতে ওরা তাকে ও তার পুত্রকে পিটাইতে পিটাইতে কাদামাটির সাথে লেভেল করে দেয়। পরে জাবেদ নামের ছেলেটির হাতে থাকা একটু সাকো দিয়ে তার ছেলের হাতে আঘাত করে।পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসা করায়। আমরা এটার বিচার চায়।



কোর্টের আইনজীবী বলেন, এই ঘটনাটি নিয়ে আদালতে মামলা দায়ের করা হয়েছে। আমরা আশা করছি এই ঘটনাটি আদালত কে সুন্দর ভাবে উপস্থাপন করে সুষ্ঠু বিচার পাবে বলে দাবি করছে নাছরিন আক্তারের আইনজীবী।

See More

Latest Photos