চট্টগ্রামের বাঁশখালীতে ১০,৮০০ পিছ ইয়াবাসহ আটক ০৪ জন

Total Views : 186
Zoom In Zoom Out Read Later Print

বাঁশখালী প্রতিনিধি..

চট্টগ্রাম বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে দশ হাজার আটশত পিছ ইয়াবা ট্যাবলেটসহ চার জনকে গতকাল ১০ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার বিকাল ৫ টা ৩০ মিনিটের দিকে পুঁইছড়ি ইউপিস্থ বাঁশখালী পেকুয়া প্রধান সড়কের ফ্রুটখালী ব্রীজের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর থেকে গ্রেপ্তার করেছে।


জানা যায়, টেকনাফ থেকে ইয়াবা গুলো প্রতিনিয়ত বাঁশখালী সড়ক হয়ে প্রচার করছে। সেই জন্য প্রতিদিন বাঁশখালী থানার পুলিশ বিশেষ বিশেষ অভিযানে করে এই ভয়াল মাদকদ্রব্য গুলো উদ্ধার ও গ্রেপ্তার চলমান আছে। বিশেষ করে দক্ষিণ বাঁশখালীর সীমান্ত পুইছড়ি ফ্রুটখালী ব্রীজে প্রায় সময় গোপন সংবাদে কিংবা সরাসরি অভিয়ানের প্রতিদিন অংশ নেয় বাঁশখালী থানা পুলিশ।


অন্যদিকে মাদকের বিরুদ্ধে এই অভিযানেকে স্বাগত জানিয়ে বাঁশখালীর সচেতন মহল বলছে, এই ধরনের অভিয়ান সব সময় আমাদের বাঁশখালীর জন্য দরকার। তবে থানা পুলিশ যদি আর একটু কষ্ট এই ভয়াল মাদক গুলো কোথায় নিয়ে যাচ্ছে?  কার কাছে নিয়ে যাচ্ছে? কেন নিয়ে যাচ্ছে? সব কিছু যদি মাদক কারবারীর থেকে জানতে পারতো তাহলে হয়ত আসল কিংবা মূল হোতাদের বাহির করতে পারত।


উক্ত অভিয়ানে ছিলেন, বাঁশখালী থানার এসআই( নিঃ) লিটন চাকমা ও সঙ্গীয় ফোর্সসহ একদল থানা চৌকস পুলিশ।



আটককৃত ব্যক্তিরা হলেন, 

১. কক্সবাজার জেলা সদর থানাধীন পিএমখালী এলাকার নুরুল হকের 

পুত্র বাদশা (২৬)


২. চট্টগ্রাম সিটি কর্পোরেশন কোতোয়ালি থানাধীন জুবলী রোড় এনায়েত বাজার এলাকার নুরুল হকের পুত্র  আজিমুল (৩১)


৩.টেকনাফ থানাধীন কুতুপালং ক্যাম্প বি-থ্রি জালাল আহমদের পুত্র সালেন আহমদ (৫৫)


৪.কক্সবাজার জেলার উখিয়া থানাধীন ৪ নং কুতুপালং ক্যাম্পের নুরুল ইসলামের পুত্র আমান উল্লাহ (১৯)


উদ্ধার সংক্রান্ত পৃথক পৃথক মামলা রুজু পূর্বক আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রহিয়াছে বলে জানান থানা পুলিশ।


ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ শফিউল কবির বলেন, বাঁশখালী থানায় মাদকের বিরুদ্ধে শুরু থেকে জিরো টলারেন্স প্রক্রিয়া অব্যাহত আছে সেই সাথে মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে গতকাল বাঁশখালী থানার এসআই লিটন চাকমা অভিযান পরিচালনা করে দশ হাজার আটশ পিচ ইয়াবা ও চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হবে।

See More

Latest Photos