সীতাকুণ্ড ফৌজদারহাট বাইপাশ চেকপোস্টে মোটর সাইকেল চালকদের মাঝে হেলমেট ও ফুল বিতরণ

Total Views : 241
Zoom In Zoom Out Read Later Print

মোটর সাইকেল চালকদের মাঝে হেলমেট ও ফুল বিতরণ করছেন সীতাকুণ্ড সার্কেল এর এএসপি শম্পা রানী সাহা।

শেখ খালেদ মেজবাহ উদ্দীন ।। 

 
ট্রাফিক সপ্তাহ উপলক্ষে আজ বুধবার (৮ আগষ্ট) সকাল ১০ টা থেকে উপজেলার ফৌজদারহাট বাইপাশ সড়কে বিভিন্ন গাড়ির কাগজপত্র পরীক্ষা করা হয়। এ সময় অভিযানে উপস্থিত ছিলেন ফৌজদারহাট পুলিশ ফাড়িঁর সার্জেন্ট রফিক আহমেদ, সার্জেন্ট সাইফুল ইসলাম, মনির আহম্মেদ, ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নাজীম উদ্দিন, সলিমপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ। সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি এম. সেকান্দর হোসাইন, সাধারণ সম্পাদক সুমিত্র চক্রবর্তী।

উক্ত অভিযানে যেসব মোটরসাইকেল চালকদের লাইসেন্স আছে হেলমেট নেই তাদের মাঝে একটি করে হেলমেট বিতরণ করা হয়। এছাড়াও যাদের কাগজপত্র নেই , তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। আর যাদের কাগজপত্র ঠিক আছে এবং হেলমেট আছে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এএসপি শম্পা রাণী সাহা।

তিনি বলেন, মোটরসাইকেল চালকদের মধ্যে হেলমেট পরার সচেতনতা বৃদ্ধির জন্য এ প্রতীকী কার্যক্রম শুরু করা হয়।

এখানে উল্লেখ্য যে, সম্প্রতি নাগরিকদের মধ্যে সচেতনতা বাড়াতে সাতদিন ব্যাপী শুরু হয়েছে ট্রাফিক সপ্তাহ। সীতাকুণ্ড মডেল থানা ও সীতাকুণ্ড ট্রাফিক পুলিশ কর্তৃক ট্রাফিক সপ্তাহ ২০১৮ এর শুভ উদ্বোধন ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয় এবং রোববার সকাল ১১ টায় ট্রাফিক সপ্তাহের উদ্বোধন করেন সীতাকুন্ড উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম এবং অতিরিক্ত পুলিশ সুপার মিসেস শম্পা রাণী সাহা ।

অাগামী ১১ আগস্ট পর্যন্ত চলবে এই ট্রাফিক সপ্তাহ।




See More

Latest Photos