করোনায় প্রাণ গেল নরসিংদী জেলা পুলিশের আর আই,ইন্সপেক্টর আসাদুজ্জামানের,আইজিপির শোক

Total Views : 96
Zoom In Zoom Out Read Later Print

বিডি ক্রাইম নিউজ ডেস্ক

করোনার সম্মুখ যোদ্ধা ইন্সপেক্টর আসাদুজ্জামানের বিদায় হলো করোনায়।দেশের মানুষকে করোনার হাত হতে বাঁচাতে দিনরাত কাজ করা করোনার সম্মুখ যোদ্ধার বিদায়ে শোকাভিভূত পুরো পুলিশ ডিপার্টমেন্ট।


জানা যায়,করোনায় জীবন দিলেন বাংলাদেশ পুলিশের সম্মুখযোদ্ধা পুলিশ ইন্সপেক্টর (সশস্ত্র) মো. আসাদুজ্জামান (৫৬)। তিনি নরসিংদী জেলা পুলিশ লাইন্সে আরআই হিসেবে কর্মরত ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে গত ২০ মার্চ ২০২১ খ্রি. রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন । চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত সাড়ে বারোটায় করোনার সাথে লড়াইয়ে হেরে গিয়ে তিনি মৃত্যুবরণ করেন । তিনি একজন সৎ, দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ কর্মকর্তা ছিলেন । 

মোঃ আসাদুজ্জামান ময়মনসিংহ জেলার পাগলা থানাধীন লামকাইন গ্রামে জন্মগ্রহণ করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন । বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।তার মৃত্যুতে আইজিপি, ডিআইজি রেঞ্জ ও এসপি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 


উল্লেখ্য, বর্তমান করোনাকালে জনগণকে সুরক্ষা সেবা দিতে গিয়ে ৮৯ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন।


See More

Latest Photos