চট্টগ্রামে নারী সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা ও সাজানো মামলার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Total Views : 103
Zoom In Zoom Out Read Later Print

বিডি ক্রাইম নিউজ ডেস্ক

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের বোয়ালখালী শাখার সাধারণ সম্পাদক দৈনিক কালেরকন্ঠের প্রতিনিধি কাজী আয়েশা ফারজানার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে চন্দনাইশে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চট্টগ্রাম দক্ষিণ জেলা ও চন্দনাইশ শাখার উদ্যোগে বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে দোহাজারী হাজারী শপিং সেন্টারের সামনে প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে সভাপতিত্ব করেন  বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আব্দুল হাকিম রানা।  


সমাবেশে প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সোহাগ আরেফিন। বিশেষ আলোচক ছিলেন বিএমএসএফ’র চট্টগ্রাম দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যোগাযোগ সম্পাদক কাইছার ইকবাল চৌধুরী। 


এতে স্থানীয় নেতৃবৃন্দ অংশ নিয়ে অবিলম্বে কাজী ফারজানার বিরুদ্ধে হয়রাণীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করা হয়। অন্যথায় কঠোর আন্দোলনেরও হুশিয়ারী দেয়া হয়।


উল্লেখ্য, পুলিশের এক এসআইয়ের বিরুদ্ধে দূর্ণীতির সংবাদ প্রকাশের জেরধরে জমিজমা সংক্রান্ত ঝামেলায় পুলিশের দ্বাড়স্থ জনৈক এক নারীকে বাদী সাজিয়ে সাংবাদিক কাজী আয়েশা ফারজানাসহ তিনজনের নামে ৭লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে মামলা দায়ের করায়। 


উক্ত সংবাদ অনলাইনে প্রকাশ হলে বোয়ালখালীর ওসি আব্দুল করিম উদ্দেশ্যমূলক ভাবে তার নিজের ফেসবুকে শেয়ারও করেন।

See More

Latest Photos