বাঁশখালীতে কৃষক লীগের ব্যতিক্রমীভাবে শহীদদের শ্রদ্ধা নিবেদন

Total Views : 688
Zoom In Zoom Out Read Later Print

বাঁশখালী প্রতিনিধি

মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে বাংলাদেশ কৃষকলীগ বাঁশখালী উপজেলা শাখার আয়োজনে এক আলোচনা সভা ও শহীদ মিনারে মাল্যদান অনুষ্ঠান আজ রবিবার ২১শে ফেব্রুয়ারী সকাল ৯ টায় বাণীগ্রাম শহীদ মিনার চত্বরে উপজেলা শাখার সভাপতি ভিপি ইলিয়াসের সভাপতিত্বে ও  বাঁশখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ২নং সাধনপুর ইউপির সাবেক চেয়ারম্যান আহছান উল্লাহ চৌধুরীর সঞ্চালনায় উক্ত অনুষ্টান অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দানেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দক্ষিণ জেলা কৃষক লীগের যুগ্ন সম্পাদক সরফরাজ চৌধুরী আদিল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মাষ্টার সাহাব উদ্দিন, ভূমি বিষয়ক সম্পাদক আব্দুল মজিদ, সাধনপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, যুবলীগ নেতা জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা মোহাম্মদ রিয়াদ, মোহাম্মদ বাবুল প্রমূখ। 


কর্মসূচির মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শতবর্ষী বীর মুক্তিযোদ্ধা সুকৃষ্ণ চৌধুরীকে মুজিব কোট পরিদানের মাধ্যমে মুজিব শতবর্ষী সম্মাননা প্রধান করা হয়। 


প্রধান অতিথি বলেন আজ এই দিনে সকলে শপথ নিন, যতদিন বাংলাদেশ থাকবে ততদিন এ দেশের ইতিহাস-ঐতিহ্য, শিল্প-সাহিত্য ও সংস্কৃতি স্বগৌরবে সমন্বিত রাখবে। সভার শুরুতে ভাষা শহীদের প্রতি এক মিনিট নিরবতা পালনসহ বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে শেষ হয়।

See More

Latest Photos