করোনাকালীন সম্মুখ যোদ্ধা হিসেবে প্রতিবেদন তৈরী করে পুরষ্কৃত হলেন সাংবাদিক সুমন কুমার

Total Views : 211
Zoom In Zoom Out Read Later Print

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি

করোনাকালীন বিরূপ সময়েও একনিষ্ঠ সংবাদকর্মী হিসেবে দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরূপ ল্যাপটপ উপহার পেলেন মোহনা টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরোতে কর্মরত স্টাফ রিপোর্টার সুমন কুমার দে। মোহনা টেলিভিশনের চট্টগ্রাম অফিসে ডিভিশনাল ব্যুরো চীফ জামাল হোসাইন মনজু এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সম্মাননা-স্মারক হিসাবে তার হাতে এই ল্যাপটপ তুলে দেন।

মহামারী করোনার দুর্যোগ সময়েও যেসকল সংবাদকর্মী অত্যন্ত নিষ্ঠা ও সাহসিকতার সাথে কর্তব্য পালন করেছেন, তাদের সবার প্রতি শ্রদ্ধা নিবেদন করে তিনি বলেন, প্রয়োজনীয় স্বীকৃতি-প্রণোদনা কর্তব্যনিষ্ঠ মানুষদের দায়িত্বপালনে আরো মনযোগী করে তোলে।

এসময় সুমন কুমার দে সহ সকল দায়িত্বশীল সংবাদকর্মীর উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন তিনি। ব্যুরো চীফ জামাল হোসাইন মনজু এবং সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সুমন কুমার দে বলেন, মহামারী করোনা সৃষ্ট দুর্যোগ সময়ে জীবনের ঝুঁকি নিয়ে হলেও দেশের মানুষের কাছে প্রয়োজনীয় সংবাদটি পৌঁছে দেওয়াই প্রধান লক্ষ্য ছিল আমার। করোনায় লকডাউনে গৃহবন্দী মানুষের একমাত্র ভরসা ছিল গণমাধ্যম। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন প্রধানমন্ত্রীর সঠিক দিক নির্দেশনায় করোনা মোকাবেলায় বাংলাদেশ অনেকটাই সফল। এ সময় উপস্থিত ছিলেন আলী আহমেদ শাহিন, মাঈনউদ্দিন সোহেল, দিদারুল ইসলাম, মাইশা ফাইরোজ, আব্দুল হক, হেলাল উদ্দিন, মো. সালাউদ্দিন প্রমুখ।

See More

Latest Photos