খেলাধুলা মনের বিকাশে সহায়ক রানার ফ্রেন্ডশীপ শুটিং কম্পিটিশন ২১ উদ্বোধনে সিএমপি কমিশনার

Total Views : 96
Zoom In Zoom Out Read Later Print

মহানগর প্রতিনিধি, চট্টগ্রাম

আজ সকালে দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মেট্রোপলিটন শুটিং ক্লাবে রানার ফ্রেন্ডশিপ শুটিং কম্পিটিশন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।


এই ক্লাবের ইতিহাস অত্যন্ত গৌরবজনক। ১৯৮৪ সালে প্রতিষ্ঠার পর থেকেই অত্যন্ত স্বল্পসময়ে পরপর তিনবার Championship অর্জন করেন। ১৯৯০ সালে এই ক্লাবের  শ্যূটার জনাব আতিকুর রহমান কমনওয়েলথ গেমস  শ্যূটিং প্রতিযােগিতায় জাতির জন্য সর্ব প্রথম স্বর্ণপদক অর্জন করেন। পরবর্তীতে ক্লাবের শ্যূটার সাবরিনা সূলতানাও স্বর্ণপদক লাভ করেন। এই ক্লাবের শ্যূটারগণ দেশ/বিদেশে অনু্ষ্ঠিত জাতীয় ও আন্তজার্তিক শ্যূটিং প্রতিযােগিতায় অংশগ্রহণ করে বিভিন্ন পদক জয়ে সক্ষম হয়েছে।


Runner ফ্রেন্ডশিপ শ্যূটিং কম্পিটিশনে ১। ক্লাব শ্যূটার ২। পুলিশ অফিসার (মহিলা) ও ৩। পুলিশ অফিসার (পুরুষ) এই তিন Category তে প্রতিযােগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত প্রতিযােগিতায় ক্লাবের বর্তমান সভাপতি জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম, পুলিশ কমিশনার, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, চট্টগ্রাম  মহােদয় 22 Rifle Hanging potato ক্যাটাগরিতে ৫০/৫০ প্রাপ্ত হয়ে প্রথম স্থান অর্জন করেন। 


সভাপতি মহােদয় এ ধরণের সফল প্রতিযােগিতা আয়োজন করার জন্য Runner automobile Ltd, কে আন্তরিক ধন্যবাদ জানান। ক্লাবের কার্যক্রমকে গতিশীল ও বেগবান করার জন্য যে কোন ধরণের উদ্যোগকে স্বাগত জানান।


এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)এস এম মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

See More

Latest Photos