সীতাকুণ্ডে সলিমপুর ইউনিয়নে তিন বোনের স্বাক্ষর জাল করে টাকা উত্তোলনের প্রতিবাদে সাংবাদিক সন্মেলন

Total Views : 154
Zoom In Zoom Out Read Later Print

মহানগর প্রতিনিধি, চট্টগ্রাম

তিন বোনের স্বাক্ষর জাল করে মাতার পেনশনের টাকা জালিয়াতি করে আত্মসাৎ করার প্রতিবাদে আপন ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সন্মেলন করেছেন সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়নের বীর মুক্তিযুদ্ধা মরহুম বাদশা মিয়ার তিন কন্যা।

আজ মঙ্গলবার বিকাল তিনটার দিকে চট্টগ্রাম প্রেসক্লাবের এস.রহমান হলে উক্ত সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এতে লিখিত বক্তব্যে মুক্তিযুদ্ধা মরহুম বাদশা মিয়ার ছোট মেয়ে শাহিনুর আক্তার বলেন, আমার মা নুর জাহান বেগম এম এল এস এস হিসাবে বিউবো পাহাড়তলী দপ্তরে চাকুরী করতেন। গত বছরের ২৫ এপ্রিল কর্মরত অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নুর জাহানের সন্তান হিসেবে আমরা তিন বোন ও এক ভাই। আমাদের মায়ের মৃত্যুর কিছুদিন পর জানতে পারি আমাদের ভাই মোঃ নজরুল ইসলাম তিন বোনের স্বাক্ষর জালিয়াতির মাধ্যমে প্রতারণা করে মায়ের ১৮ মাসের বেতন ও পেনশনের টাকা আত্মসাৎ করে। আমাদের ভাই নজরুল একজন প্রতারক। সে আমাদের পিতা বাদশা মিয়া ও আমাদের মা নুর জাহান বেগমের নমিনির একমাত্র সন্তান দাবী করে আমাদের তিন বোনের পাওনা হক থেকে বঞ্চিত করে। আমাদের অজান্তে সাক্ষর জাল করে একক নমিনি দেখিয়ে বিদ্যুৎ অফিস থেকে ৩ লক্ষ টাকা উত্তোলন করে।পরে আমরা বোনেরা বিদ্যুৎ অফিসে দরখাস্ত করলে বাকি টাকা আটকানো হয়,এজন্য উক্ত বিদ্যুৎ অফিসের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাছাড়া নজরুলের প্রতারণার কারণে আমরা তিন বোন মুক্তিযুদ্ধার সন্তান হয়েও কোন ধরণের সুবিধা পাচ্ছি না। আমরা এসবের প্রতিবাদ করায় সে প্রতিনিয়ত আমাদেরকে মোবাইল ফোনে হুমকি ধমকি দিচ্ছে। আমরা তিন বোন বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সন্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নুর নাহার বেগম, নুর বানু বেগম, শাহিনুর আকতার, চট্টগ্রাম মুক্তিযুদ্ধা মঞ্চের সভাপতি সালমান দীপ্ত, সাধারণ সম্পাদক শেখ ফজলুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক পিনাক ভৌমিক, নুর নাহার বেগমের স্বামী মোঃ শহীদ ও শাহিনুর আক্তারের স্বামী মোঃ মাসুদ।

See More

Latest Photos