চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ

Total Views : 104
Zoom In Zoom Out Read Later Print

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আচরণবিধি প্রতিপালন, নির্বাচনী অপরাধ রোধ এবং আইনশৃঙ্খলা রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার জন্য ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে নিয়োগ দেওয়া হয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তারের সই করা এক অফিস আদেশে তাদের নিয়োগ দেওয়া হয়।এর মধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায় ১৬, ২০ ও ৩২ নম্বর ওয়ার্ডে, আবদুস সামাদ শিকদার ২৭, ৩৭ ও ৩৮ নম্বর ওয়ার্ডে, আশরাফুল হাসান ১৭, ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডে, তৌহিদুল ইসলাম ১২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন।


অন্যদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনীক ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে, এস এম আলমগীর ১৪, ১৫ ও ২১ নম্বর ওয়ার্ডে, মিজানুর রহমান ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে, আশরাফুল আলম ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে, মাসুদ রানা ৩৩, ৩৫ ও ৩৫ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন।


এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন ২২, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডে, জিল্লুর রহমান ১১, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডে, রেজওয়ানা আফরিন ৯, ১০ ও ১৩ নম্বর ওয়ার্ডে, উমর ফারুক ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ডে এবং গালিব চৌধুরী ৩৯, ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন।


অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তার জানান, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আচরণবিধি প্রতিপালনসহ নির্বাচনী দায়িত্ব পালন করতে চট্টগ্রাম জেলা প্রশাসনের ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেওয়া হয়েছে।


৮ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত নির্বাচনী মাঠে দায়িত্ব পালন করবেন তারা।

করোনার কারণে স্থগিত থাকা চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

See More

Latest Photos