ফেনীতে ঠিকাদারকে অপহরণ মামলায় শর্শদী ইউপি চেয়ারম্যান ১দিনের রিমান্ডে

Total Views : 99
Zoom In Zoom Out Read Later Print

বিডি ক্রাইম নিউজ ডেস্ক

ফেনীতে ঠিকাদার অপহরণ মামলায় শর্শদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ সহ-সভাপতি জানে আলম দুলালকে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে তাকে হাজির করা হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের এসআই জসিম উদ্দিন ৫ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ মামলায় গ্রেফতার হওয়া অপর আসামি মো. রাসেল হোসেনের এক দিনের রিমান্ডে নেয়ার অনুমতি পান তদন্ত কর্মকর্তা। এর আগে গ্রেফতার হওয়া সম্রাট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। প্রসঙ্গত, ঠিকাদারকে অপহরণ মামলায় গত ৩১ ডিসেম্বর জানে আলমকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এসময় তার কাছ থেকে লাইসেন্সকৃত একটি শটগান ও তার ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আদালত সূত্রে জানা যায়, জানে আলমের বিরুদ্ধে জেলা প্রশাসনে গ্রাম পুলিশের (চৌকিদার-দফাদার) পোশাক সরবরাহের দরপত্র জমা দিতে আসা খলিলুর রহমান নামে এক ঠিকাদারকে অপহরণের অভিযোগ রয়েছে। এ ঘটনায় খলিলুর রহমান বাদি হয়ে ইউপি চেয়ারম্যান জানে আলম দুলালসহ ৫ জনের নাম উলে­খ করে এবং আরও দুই-তিন জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেন।
মামলার অন্য চার আসামি শফিকুল ইসলাম সম্রাট, মো. সালাউদ্দিন (২০), কামরুল হাসান সাব্বির ও মো. রাসেল হোসেন কারাগারে রয়েছেন। এদের মধ্যে সম্রাট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

See More

Latest Photos