সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে পূর্বশত্রুতার জেরে গভীররাতে ঘর ভাংচুর,স্বর্ণ ও নগদ টাকা লুট

Total Views : 324
Zoom In Zoom Out Read Later Print

সীতাকুণ্ড প্রতিনিধি

সীতাকুণ্ডে মধ্যরাতে বসত বাড়িতে হামলা চালিয়ে ঘর ভাঙচুর করে মালামাল লুটপাটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার মধ্য রাতে বাড়বকুন্ডের ৪ নং ওয়ার্ডে ঘটনাটি ঘটেছে। এ সময় দুষ্কৃতিকারীরা ঘরের চারিদিকে কুপিয়ে আতংক সৃষ্টি করে নগদ অর্থসহ ঘরের মালামাল নিয়ে যায়। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় চোরের দল।
জানা যায়, বাড়বকুন্ডে মুচা কলনী সংলগ্ন বাবলু মিয়ার বাড়িতে হামলা চালায় চোরের দল। এ সময় চোরেরা ধারালো অস্ত্র দিয়ে ঘরের চারপাশ কেটে ভেতরে ঢুকে স্বর্ণালংকারসহ বিবাহের মালামাল লুট করে নিয়ে যাই। পরে আশপাশের লোকজন লুটপাটের ঘটনা বুঝতে পেরে চিৎকার করলে ঘটনাস্থল ছেড়ে চোরেরা পালিয়ে যায় বলে জানান ঘরের মালিক শাহানা বেগম।
তিনি বলেন,‘ মেয়ের বিয়ে দেয়ার দিনক্ষন ঠিক হওয়ায় নগদ অর্থ ও বিয়ের বাজার করেছি সবেমাত্র। ঘরে দামি মালামাল ও নগদ অর্থ খবর জানতে পেরে পুরো ঘর ভেঙে মালামাল নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যাই। দীর্ঘদিন ধরে বাড়ির আশপাশে মাদকসেবীরা উৎপেতে ছিল বলে জানান তিনি।
এদিকে,চুরি ও লুটপাটের ঘটনার খবর পেয়ে সকালে ঘটনাস্থলে যান স্থানীয় মেম্বারসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। পরিদর্শনকালে মেম্বার আওরঙ্গজেব মোস্তফা বলেন, চোর,ডাকাত,লুটপাটকারী হতে জনগনকে নিরাপদ রাখতে ইউনিয়ন পরিষদের মাধ্যমে পাহারার ব্যবস্থা করা হয়েছে। এর মধ্যে ঘটনাটি রীতিমত আতংকের কারন হয়ে দাড়িয়েছে। এসব চোর,লুটপাটকারী নির্মূলে জনগনকে আরো সচেতন হতে হবে বলে জানান।
এ বিষয়ে মডেল থানার এএসআই আহসান বলেন,‘ ঘটনাস্থলে যাওয়ার আগেই চুরি ও লুটপাটের ঘটনাটি ঘটে যায়। পরে মালামাল লুটের বিষয়ে ঘরের মালিকের সাথে কথা হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ হতে মামলা না হলেও দূর্বৃত্তদের ধরতে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বনিক বিডি ক্রাইম নিউজকে বলেন,উক্ত ঘরের মালিক শাহানা আক্তার অভিযোগ দিয়েছেন যে,পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তরা তার ঘরে হামলা করেছে।অভিযোগ তদন্ত করা হচ্ছে,সত্যতা পেলে অবশ্যই আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান। 

See More

Latest Photos