নোয়াখালীতে গুলিবিদ্ধ ইউপি সদস্য হোরন মারা গেছেন

Total Views : 113
Zoom In Zoom Out Read Later Print

ইমাম উদ্দিন সুমন,নোয়াখালী

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে দৃর্বৃত্তদের গুলিতে আহত একই ওয়ার্ডের ইউপি সদস্য মো. হোরন মারা গেছেন।রোববার (২৮ জুন) সকালে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনার গুলিবিদ্ধ ইউপি সদস্য ঘটনার দিন রাতেই একটি মামলা দায়ের করে ছিলেন। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে।

উল্লেখ্য, এর আগে গত শুক্রবার (২৬ জুন) রাত দশটার দিকে ইউপি সদস্য মো.হোরন (৪৯), স্থানীয় একটি বাজার থেকে মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কতিপয় দূর্বৃত্তরা মোটরসাইকেলের গতিরোধ করে তাকে বেধড়ক পিটিয়ে জখম করে। পরে হামলাকারীরা ইউপি সদস্য হোরনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে তার হাত, কোমর ও পিঠে গুলি লাগে। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয় চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সকালে তার মৃত্যু হয়েছে।  

নিহত ইউপি সদস্য আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও একই ওয়ার্ডের পশ্চিম মাইছরা গ্রামের আব্দুল মান্নান’র ছেলে।  

 

                                                                                                           

See More

Latest Photos