সীতাকুণ্ডের ফৌজদারহাট আব্দুল্লাহ ঘাটায় হার্ডওয়্যার দোকান হতে প্রায় ১৮ লক্ষ টাকার জিনিস চুরি

Total Views : 206
Zoom In Zoom Out Read Later Print

বিডি ক্রাইম নিউজ ডেস্ক

মহামারী করোনার মধ্যেও চুরি ডাকাতি বন্ধ হয়নি সীতাকুণ্ডে।প্রতি রাতেই দূর্ধর্ষ চুরি সংঘটিত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। উপজেলার সলিমপুরের ফৌজদারহাট আব্দুল্লাহ ঘাটার দুটি হার্ডওয়্যারের দোকানে চুরির ঘটনা ঘটেছে। চোর দোকানের তালা কেটে প্রায় ১৮ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। বুধবার দিবাগত রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের আব্দুল্লাহ ঘাটা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পার্শ্বে হাসান এন্ড ব্রাদার্স এবং ফৌজদারহাট বাজারের উত্তর পার্শ্বে মেসার্স দিদার এন্ড ব্রাদার্স হার্ডওয়্যারের দোকানে এই চুরির ঘটনা ঘটে।

গত বৃহস্পতিবার (২৫ জুন) সকালে সীতাকুণ্ড থানাকে বিষয়টি জানালে মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলামকে সরেজমিনে তদন্ত করার জন্য নির্দেশ দেয়।

জানা যায়, বুধবার সন্ধ্যায় প্রতিদিনের মতো দোকানের বেচা-কেনা শেষ করে বাইরে তালা ঝুলিয়ে দোকান বন্ধ করে ব্যবসায়ীরা বাড়িতে চলে যায়। আজ সকালে এসে দোকান খোলার সময় দেখতে পায় সামনের দরজার তালাগুলো অত্যাধুনিক যন্ত্র দিয়ে কেটে ফেলা হয়েছে। ভিতরে সিসি ক্যামেরাগুলোও ভেঙে ফেলা হয়েছে।

আব্দুল্লাহ ঘাটার হাসান ব্রাদার্স থেকে নিয়ে যাওয়া মালামালের মূল্য আনুমানিক ১৫ লক্ষ টাকা এবং অপরদিকে একই সময়ে ফৌজদারহাট বাজারের উত্তর পার্শ্বে মেসার্স দিদার এন্ড ব্রাদাসের একই পদ্ধতিতে তালাগুলো কেটে দোকানের মালামাল নিয়ে যায়। যার মূল্য আনুমানিক আড়াই লক্ষ টাকা বলে জানান।

এই বিষয়ে জানতে চাইলে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম জানান, চুরির ঘটনাটি মালিকপক্ষ সীতাকুণ্ড থানাকে অবগত করিলে, সীতাকুণ্ড থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা আমাকে সরেজমিনে গিয়ে তদন্ত করার জন্য নির্দেশ দেয়। আমি সরেজমিনে তদন্ত করি এবং দোকান মালিকদেরকে থানায় মামলা করার জন্য বলেছি।মামলা করলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন।।     

See More

Latest Photos