নোয়াখালী কোম্পানিগঞ্জ কলেজ সভাপতির উপর দূর্বৃত্তদের হামলা

Total Views : 164
Zoom In Zoom Out Read Later Print

ইমাম উদ্দিন সুমন,নোয়াখালী

দুর্বৃত্তদের হামলায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর এ মাওলা রাজু (২৮),গুরুত্বর আহত হয়েছেন। এ সময় তার সাথে থাকা তার বন্ধু সাইফুল ইসলামও আহত হন।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের হক মার্কেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, পৌরসভার বটতলী এলাকা থেকে মোটরসাইকেলযোগে বসুরহাট বাজারে যাওয়ার পথে মুখোশধারী ৬জন দুর্বৃত্ত গতিরোধ করে লোহার রড ও হকি স্টিক দিয়ে বেধড়ক পিটিয়ে ওই ছাত্রলীগ নেতাকে গুরুত্বর আহত করে। এ সময় স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হামলায় তার কপাল এবং চোখ ক্ষতিগ্রস্ত হয়। 

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্র নেতা জানান, ঈদুল ফিতর পরবর্তী ঈদ সাক্ষাৎকে কেন্দ্র করে উপজেলার প্রভাবশালী মহলের সাথে দলীয় কোন্দল ও মত পার্থক্যের জের ধরে এ হামলার ঘটনা ঘটে। এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে, একই ইস্যুতে চরকাঁকড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত সাগরকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

এ বিষয়ে ভুক্তভোগী ছাত্রলীগ নেতা নূর এ মাওলা রাজু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শক্রবার দিবাগত রাতে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত হঠাৎ আমার ওপর রড,হকস্ট্রিক দিয়ে হামলা চালিয়ে আমাকে গুরুত্বর আহত করে। কি কারণে আমার ওপর হামলা হয়েছে, তা এখনো আমি বুঝে উঠতে পারছিনা। 

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান বলেন, কলেজ ছাত্রলীগের সভাপতির ওপর হামলার খবর শুনেছি। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ কোন লিখিত অভিযোগ দায়ের করেন নি।

See More

Latest Photos