ক্যাম্পাসে ২৫ গরীব পরিবারকে ত্রান দিল চবি ছাত্রলীগ

Total Views : 441
Zoom In Zoom Out Read Later Print

হৃদয় আলম, চবি প্রতিনিধি ;


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসের রিকশাচালক ও খেটে খাওয়া প্রায় ২৫ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। বুধবার (১ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের নিপোবনে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু এ ত্রাণ বিতরণ করেন।

চবি শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, ছাত্রলীগ ৪৭’ এরপর থেকে সকল দুঃসময়ে অসহায়, নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছে, এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে আমি সমাজের সকল বিত্তবান লোকদের আহ্বান করবো এই সংকটের সময়ে তারা যেন তাদের আশপাশের গরীব-দুস্থ পরিবারেকে সাধ্যমতো খোঁজ-খবর নেন। যেন একজন লোকও খাবারের অভাবে কষ্ট না পায়।চবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, আমাদের খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে এবং আমাদের এই মহতী কাজের সাথে কেউ অংশীদার হতে চাইলে তাদেরকে সাদরে গ্রহণ করবো। ছাত্রলীগ দু:খী মানুষের সাথে অতীতেও ছিলো বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। 

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আবদুল মালেক, সুমন নাছির, সাইদুল ইসলাম সাইদ, রাজু মুন্সি, আলতাফ হোসেন, সুজয় বড়ুয়া, ওসমান, সৌমেন,সাদ্দাম, ওয়াহেদ, তানভীর, হাসানসহ অন্যান্যরা।

See More

Latest Photos