ভোলার সাংবাদিক সাগর চৌধুরীকে হামলাকারী সন্ত্রাসী নাবিল গ্রেপ্তার

Total Views : 229
Zoom In Zoom Out Read Later Print

বিডি ক্রাইম নিউজ ডেস্ক ;

সরকারি চাউল চুরির নিউজ করায়  সাংবাদিক সাগর চৌধুরীকে গুরুতর আহত করে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম হায়দারের সন্ত্রাসী ছেলে নাবিল।

সাগর চৌধুরী স্থানীয় অনলাইন পোর্টাল ডব্লিউ৩৬০ডিগ্রির সম্পাদক ও প্রকাশক।

এ ঘটনায়, ভোলার সাংবাদিক এবং অনলাইন এডিটরস কাউন্সিল ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স সোসাইটির পক্ষে আবুল কালাম আজাদ ও মাহমুদ হোসেন মোয়াজ্জেম উদ্বেগ প্রকাশ করেছেন। সেই সঙ্গে হামলাকারী নাবিলকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন তারা।

জানা গেছে, করোনাভাইরাসজনিত কারণে ঘরে থাকার সময়ে জেলেদের নামে বরাদ্দকৃত চাল রাতের আঁধারে চুরি করে নেওয়ার অভিযোগ ওঠে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বড় মানিকা ইউপি চেয়ারম্যান জসিম হায়দারের ছেলে নাবিলের বিরুদ্ধে। বিশ্বস্ত সূত্রে ঘটনাটি নিশ্চিত হয়ে এর তথ্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সাংবাদিক সাগর চৌধুরী অবহিত করেন। এ খবর পেয়ে ক্ষিপ্ত হয় বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম হায়দারের ছেলে নাবিল। পরে ভোলার বোরহানউদ্দিনে সাংবাদিক সাগর চৌধুরীকে ধরে এনে মোবাইল চোর ও ছিনতাইয়ের অপবাদ দিয়ে মারধর করে নাবিল। এ ঘটনার ভিডিও ধারণ করে তা আবার ফেসবুকে লাইভও করে সে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে ভিডিও ভাইরাল হওয়ায় পুলিশ এই সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। সাংবাদিক সমাজ সরকার প্রশাসনকে ধন্যবাদ জানান।           

See More

Latest Photos