সিএমপির পতেঙ্গা থানায় ওপেন হাউজ ডে সেপ্টেম্বর ১৯ অনুষ্ঠিত

Total Views : 85
Zoom In Zoom Out Read Later Print

ক্রাইম নিউজ ডেস্ক।


চট্টগ্রাম পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ উৎপল বড়ুয়া বলেন, এবারের “ওপেন হাউজ ডে” ছিল একটু ভিন্ন আঙ্গিকে । প্রত্যেকবার আমরা এলাকার বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক নেতৃবৃন্দদের আমন্ত্রণ করে থাকি কিন্তু উর্ধ্বতন স্যারদের নির্দেশে এইবার আমরা শুধুমাত্র থানায় রুজুকৃত মামলার বাদী , সাধারন ডায়েরীর বাদী এবং অভিযোগকারীদেরই আমন্ত্রণ করেছিলাম । 


সবাই আজকের ওপেন হাউজ ডে’তে এসে স্বত:স্ফূর্তভাবে তাদের অভিযোগসহ থানার অফিসার কর্তৃক প্রাপ্ত পুলিশী সেবার কথা বলেছেন এবং আমাদের বন্দর বিভাগের সম্মানিত উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব হামিদুল আলম বিপিএম, পিপিএম মহোদয় ধর্য্যসহকারে অনেক সময় নিয়ে তাদের কথা শুনেছেন এবং বিভিন্ন দিক-নির্দেশনা দিয়েছেন ।


ভালো লেগেছে ২/১ জন বাদে অধিকাংশ লোকজনই পুলিশী সেবায় তাদের সন্তুষ্টির কথা বলেছেন । তবে আমি বিশ্বাস করি ভালোর কোন শেষ নেই তেমনি পুলিশী সেবার মান উন্নয়নেরও কোন সীমারেখা নেই । 


আমরা চাই অধিকতর পুলিশী সেবার মাধ্যমে প্রিয় পতেঙ্গাবাসীকে নিরপদ রাখতে । একটি সুন্দর , সাবলীল আইনশৃঙ্খলার পরিবেশ বজায় রাখাসহ মাদক ও জঙ্গীবাদ মুক্ত পতেঙ্গা উপহার দেওয়ার জন্য তথ্য দিয়ে আমাদের সহযোগীতা করুন । তথ্যদাতার নাম গোপন রাখা হবে ।

পতেঙ্গা মডেল থানা টীম ।

See More

Latest Photos