সীতাকুণ্ডে আবারও সড়ক দূর্ঘটনাঃ নিহত ২

Total Views : 325
Zoom In Zoom Out Read Later Print

সীতাকুন্ডে আবারো সড়কে ২পরিবহন শ্রমিকের প্রাণ ঝরলো। একটি দাড়াঁনো ট্রাককে পিছন থেকে পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছে।

সীতাকুণ্ডে আবারো সড়কে ২পরিবহন শ্রমিকের প্রাণ ঝরলো। একটি দাড়াঁনো ট্রাককে পিছন থেকে পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছে। আজ শুক্রবার (২৫ মে) সকাল ৭ টার দিকে উপজেলার কুমিরা এলাকার গুল আহম্মদ জুট মিলস্ এর সামনে এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো পিকআপে থাকা আরিফ (৪০) ও ড্রাইভার। ড্রাইভারের পরিচয় পাওয়া যায়নি।
জানা যায়, সীতাকুণ্ডের গুল আহম্মদ জুট মিলস এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আগে থেকে রাস্তার পাশে দাড়িঁয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয় দ্রুত গতিতে আসা মালবাহী একটি পিকআপ। এসময় গাড়ির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় ড্রাইভার ও গাড়িতে থাকা অপরজন। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ দুটোকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।
বিষয়টি নিশ্চিত করে কুমিরা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মাসুদ আলম জানান, নিহত একজনের নাম পাওয়া গেছে তবে অপর নিহত ড্রাইভারের অজ্ঞাতের বাড়ি খুলনা বলে জানা গেছে। লাশ দুটিকে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। কুমিরা ফায়ার সার্ভিসের অফিসার হারুনুর রশিদ পাশা বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে এসে গাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করি।






See More

Latest Photos