সীতাকুণ্ডে আলাউদ্দিন সাবেরীর তালা প্রতীকের গনসংযোগ

Total Views : 105
Zoom In Zoom Out Read Later Print

মো,আলাউদ্দিন।

জমে উঠেছে উপজেলা নির্বাচন মাঠ।প্রার্থীরা চষে বেড়াচ্ছেন পুরো সীতাকুণ্ড। তারই ধারাবাহিকতায় চলছে গনসংযোগ  ।  

আসন্ন উপজেলা নির্বাচনে সীতাকুণ্ডে ভাইস চেয়ারম্যান প্রার্থীদের চলছে বিরামহীন প্রচারণা। কোনদিকে তেমন পোস্টার,ব্যানার দেখা না গেলেও প্রত্যেক এলাকায় গণসংযোগ করে যাচ্ছে প্রার্থীরা। ১৩ মার্চ আলহাজ্ব আলাউদ্দিন সাবেরী তালা মার্কা ভোট চেয়ে সলিমপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

গত উপজেলা নির্বাচনে বিপুল ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন। তিনি মাদক ও সন্ত্রাসমুক্ত সীতাকুণ্ড গড়তে কাজ করে যাবেন। সীতাকুণ্ডের অসমাপ্ত কাজকে সমাপ্ত করার জন্য তালা মার্কা ভোট দিয়ে পুনরায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত করার আহবান জানান তিনি।

গণসংযোগে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীগের সদস্য ও সলিমপুর আহবায়ক মেম্বার মাহবুবুল আলম, উপদেষ্টা কায়সারুল আলম,উপজেলা আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন, ,শ্রম বিষয়ক সম্পাদক আজম খান, সলিমপুর আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তাকিম, ওয়াহিদুল আলম নান্টু, সলিমপুর আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল সরোয়ার, নিজাম উদ্দিন খালেদ, যুবলীগ নেতা আলাউদ্দিন, যুবলীগ নেতা বাবুল খান, আজাদ হোসেন, নিজাম উদ্দিন, সলিমপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফ উদ্দৌলা রহমান, ফাহিম মোস্তফা, জুয়েল প্রমুখ।

See More

Latest Photos