প্রশ্নফাঁস রোধে ব্যবহৃত হবে প্রযুক্তি: নওফেল

Total Views : 93
Zoom In Zoom Out Read Later Print

নিউজ ডেস্ক ।।

প্রশ্নফাঁস রোধে প্রযুক্তির ব্যবহার করা হবে বলে ঘোষণা দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। শুক্রবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ ঘোষণা দেন।
নতুন এই উপমন্ত্রী বলেন, ‘প্রশ্নপত্র ফাঁস রোধে উন্নত বিশ্বের মতো প্রযুক্তির ব্যবহার করা হবে। এই চ্যালেঞ্জ সবাইকে একসঙ্গে মোকাবিলা করতে হবে। শিক্ষাখাতে দুর্নীতি বন্ধ করতে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে। শিক্ষার মানোন্নয়নে এসবের বিকল্প নেই।’ তিনি আরও বলেন, ‘চট্টগ্রামের সরকারি স্কুল-কলেজগুলোতে আসন বৃদ্ধি এবং অবকাঠামোর উন্নয়ন করা হবে।’ ছাত্রছাত্রীদের সুবিধার্থে আরও সরকারি স্কুল-কলেজ নির্মাণ করা হবে বলে জানান তিনি।
মতবিনিময়কালে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহসভাপতি খোরশেদ আলম সুজন, চসিক মেয়র মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দীন, নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে নওফেল আওয়ামী লীগের প্রয়াত নেতা ও মুক্তিযুদ্ধের সংগঠক এম এ আজিজের কবর জিয়ারত করেন।

See More

Latest Photos