ভূমি মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আজ নিজ নির্বাচনী এলাকায় আসছেন,বিশাল সংবর্ধনার জন্য অপেক্ষা লাখো জনতার

Total Views : 52
Zoom In Zoom Out Read Later Print

নিজস্ব প্রতিবেদক

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি চট্টগ্রাম আসছেন বৃহস্পতিবার। মন্ত্রী হিসাবে শপথ গ্রহণের পর প্রথম চট্টগ্রাম আগমনে প্রিয় নেতাকে বরণ করতে তাঁর নির্বাচনী এলাকা আনোয়ারা-কর্ণফুলীতে বিরাজ করছে উৎসবের আমেজ।

তাকে চট্টগ্রাম বিমানবন্দরে অভ্যর্থনা জানানোর জন্য এলাকাবাসীর পক্ষ নানা আয়োজন থাকলেও  জনদূর্ভোগের কথা চিন্তা করে ভূমিমন্ত্রী নিজেই সংবর্ধনা বা অভ্যর্থনা নিতে অপারগতা জানিয়েছেন। তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালনে জনগণের কাছে দোয়া চেয়েছেন। 

জানা যায়, বেলা ২টায় তিনি চট্টগ্রাম পৌঁছবেন। এরপর বিকালে তিনি সার্সন রোডের বাসায় চট্টগ্রামের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। শুক্রবার সকালে আনোয়ারায় গিয়ে জুমার নামাজ আদায়, পিতা বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবর জেয়ারত, হাইলধর মিয়া হাজী দৌলত (র.) এর মাজার জেয়ারত ও এলাকার বিভিন্ন শ্রেণির মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের কথা রয়েছে।

কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী বলেন, আনোয়ারা-কর্ণফুলীবাসী প্রিয় নেতাকে বরণে অভ্যর্থনার আয়োজন করলেও জনদূর্ভোগের কথা চিন্তা করে তিনি তা নাকচ করে দিয়েছেন। তিনি চট্টগ্রামের সর্বস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন।

আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী বলেন, প্রিয় নেতা মন্ত্রী হিসাবে শপথ নিয়ে এলাকায় আসছেন। সাধারণ মানুষের মনে আজ আনন্দের শেষ নেই।

See More

Latest Photos